ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শেরশাহ সাংবাদিক হাউজিং এলাকায় সড়ক সংস্কার শুরু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, মে ২৪, ২০১৮
শেরশাহ সাংবাদিক হাউজিং এলাকায় সড়ক সংস্কার শুরু ...

চট্টগ্রাম: শেরশাহ সাংবাদিক হাউজিং এলাকায় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের উদ্যোগে সড়ক সংস্কারের কাজ শুরু হয়েছে। প্রথম পর্যায়ে শেরশাহ সাংবাদিক হাউজিং এলাকায় স্কুল, কমিউনিটি সেন্টার ও ফ্ল্যাট ব্লকের জন্য সংরক্ষিত এলাকায় এ সড়ক ও পানি নিষ্কাষণের জন্য ড্রেন নির্মাণ করা হচ্ছে।

বৃহস্পতিবার (২৪ মে) সড়ক নির্মাণ কার্যক্রম পরিদর্শন করেন স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর শাহেদ ইকবাল বাবু।
 
এসময় চট্টগ্রাম সাংবাদিক হাউজিং সোসাইটির সভাপতি স্বপন মল্লিক, সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, সাবেক সাধারণ সম্পাদক নওশের আলী খান, কোষাধ্যক্ষ নুর উদ্দিন আহমেদ, ব্যবস্থাপনা কমিটির সদস্য মহসীন কাজী, মঞ্জুরুল আলম মঞ্জু, কামাল পাশা, প্রদীপ শীল, এম এ হান্নান কাজল, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) প্রকৌশল বিভাগের কর্মকর্তা ও স্থানীয়রা উপস্থিত ছিলেন।


 
এসময় সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, শেরশাহ সাংবাদিক হাউজিং এলাকায় চট্টগ্রামের আবাসন বঞ্চিত সাংবাদিকদের আবাসনের উদ্যোগ নেয়া হয়েছে। এ উদ্যোগের সাথে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন সম্পৃক্ত রয়েছেন।

 
সাংবাদিক হাউজিং এলাকায় সিটি কর্পোরেশনের তত্বাবধানে সড়ক মেরামতের উদ্যোগ নেয়ায় সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনকে ধন্যবাদ জানানো হয়।
 
স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর শাহেদ ইকবাল বাবুকে এলাকার উন্নয়নে সহযোগিতার জন্য ধন্যবাদ জানান সাংবাদিক নেতারা। এসময় সাংবাদিক হাউজিং এলাকায় ময়লা-আবর্জনা পরিষ্কার করার জন্য সোসাইটিকে দুইটি রিকশা ভ্যান দেওয়ার কথাও জানান তিনি।
 
সোসাইটির নেতৃবৃন্দ জানান, শেরশাহ সাংবাদিক হাউজিং এলাকায় পানি সরবরাহ, বিদ্যুতায়ন ও  আইন শৃঙ্খলার উন্নয়নে বিভিন্ন পদক্ষেপ নেয়া হয়েছে। ধারাবাহিকভাবে এসব কার্যক্রম পরিচালিত হবে। এসময় সকলের সহযোগিতা কামনা করেন নেতৃবৃন্দ।
 
পরে নেতৃবৃন্দ শেরশাহ সাংবাদিক হাউজিং এলাকায় বিভিন্ন সড়ক ও ড্রেনের বর্তমান অবস্থা ঘুরে  দেখেন এবং শিগগিরই অনান্য সড়ক সংস্কারের কাজ শুরু হবে বলেও জানান স্থানীয় কাউন্সিলরসহ সিটি কর্পোরেশনের কর্মকর্তারা।
 
বাংলাদেশ সময়: ২৩৩২ ঘণ্টা, মে ২৪, ২০১৮
এসবি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad