ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

হালিশহরে বিনামূল্যে ওয়াসার পানি বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, মে ২৪, ২০১৮
হালিশহরে বিনামূল্যে ওয়াসার পানি বিতরণ নগরের মধ্য হালিশহর ওয়ার্ডে বিনামূল্যে পানি বিতরণ করেছে চট্টগ্রাম ওয়াসা।

চট্টগ্রাম: নগরের মধ্য হালিশহর ওয়ার্ডে বিনামূল্যে পানি বিতরণ করেছে চট্টগ্রাম ওয়াসা। বৃহস্পতিবার (২৪ মে) বিকেলে স্থানীয় বাসিন্দাদের মাঝে এসব বিনামূল্যের পানি বিতরণ করা হয়। এ কার্যক্রমের উদ্বোধন করেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন।

পানি বিতরণকালে তিনি বলেন, প্রধানমন্ত্রীর আন্তরিকতায় নতুন নতুন প্রকল্প গ্রহণের মাধ্যমে চট্টগ্রামজুড়ে ওয়াসার পানি উৎসব চলছে। কিন্তু নগরীর গুরুত্বপূর্ণ মধ্য হলিশহর ওয়ার্ডে ওয়াসার সঞ্চালন লাইন না থাকায় জনগণকে ভোগান্তি পোহাতে হচ্ছে।

তিনি বলেন, ওয়াসার বিনামূল্যে পানি বিতরণ নাগরিকদের মাঝে কিছুটা হলেও স্বস্তি দান করবে। বিশেষ করে পবিত্র রমজান মাসে ইফতারের পূর্বে পানি বিতরণের ফলে গৃহস্থালি কাজে গৃহিণীরা অনেকাংশে উপকৃত হবে।

এ সময় ওয়াসার পানি বিতরণ কার্যক্রমকে আরো বেগবান করার জন্য ওয়াসার ব্যবস্থাপনা পরিচালকের দৃষ্টি আকর্ষন করেন তিনি।

এর আগে গত ১৫ মে রমজানে ওয়াসার পানি সরবরাহ স্বাভাবিক রাখতে এবং যেখানে ওয়াসার সঞ্চালন লাইন নেই সেখানে বিনামূল্যে পানি সরবরাহ করার উদ্যোগ নিতে ওয়াসার এমডিকে অনুরোধ করেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন।

এরই প্রেক্ষিতে চট্টগ্রাম ওয়াসা এ উদ্যোগ নেয়।

পানি বিতরণের সময় উপস্থিত ছিলেন নাগরিক উদ্যোগের সদস্য সচিব হাজী হোসেন কোম্পানী, সমাজকর্মী মোরশেদ আলম, অধ্যক্ষ কামরুল হোসেন, মো. শাহজাহান, মো. কাইয়ুম, মো. সাদ্দাম, মো. গিয়াস উদ্দিন, মো. সাজ্জাদ হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, মে ২৪, ২০১৮

এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।