[x]
[x]
ঢাকা, শনিবার, ৯ আষাঢ় ১৪২৫, ২৩ জুন ২০১৮

bangla news

দখলমুক্ত হলো পোর্ট কানেক্টিং রোড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-২৩ ১০:১১:২৩ পিএম
অভিযানে রাস্তার ওপর স্তুপকৃত কাঠ, দোকানের মালামাল ও অবৈধভাবে রাখা ট্রাক অপসারণ করে দখলমুক্ত

অভিযানে রাস্তার ওপর স্তুপকৃত কাঠ, দোকানের মালামাল ও অবৈধভাবে রাখা ট্রাক অপসারণ করে দখলমুক্ত

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) উদ্যোগে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে নগরের বন্দর থানার পোর্ট কানেক্টিং রোডের বিমান চত্বর থেকে ব্রিজ পর্যন্ত অবৈধ দখল মুক্ত করা হয়েছে।

বুধবার (২৩ মে) অভিযানে রাস্তার ওপর স্তুপকৃত কাঠ, দোকানের মালামাল ও অবৈধভাবে রাখা ট্রাক অপসারণ করে দখলমুক্ত করে প্রকৌশল শাখাকে বুঝিয়ে দেয়া হয়।

অভিযানের নেতৃত্ব দেন চসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া আখতার ও স্পেশাল ম্যাজিস্ট্রেট (যুগ্ম জেলা জজ) জাহানারা ফেরদৌস।

চসিক সূত্রে জানা যায়, রাস্তার ওপর স্তুপকৃত কাঠ, দোকানের মালামাল রাখার অপরাধে খাজা গরিবউল্লাহ এন্টারপ্রাইজকে ৫ হাজার, মিয়াজান এন্টারপ্রাইজকে ৫ হাজার, সাবিনা কাঠবিতানকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

একই অভিযানে নগরের পাঁচলাইশ থানার মির্জারপুল এলাকায় ফুটপাতের ওপর অবৈধভাবে দোকানের মালামাল রেখে জনসাধারণের চলাচলে বিঘ্ন সৃষ্টির দায়ে এস এস ক্রোকারিজকে ১০ হাজার, হাবিবা এ্যালুমুনিয়ামকে ১০ হাজার, মিয়াজী এন্টারপ্রাইজকে ৫ হাজার, ভূঁইয়া ক্রোকারিজকে ৫ হাজার, জামাল এ্যালুমিনিয়ামকে ১০ হাজার, মোহাম্মদ সাহাবুদ্দিন ক্রোকারিজকে ৫ হাজার ও মেসার্স পপুলার ক্রোকারিজকে ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এ ছাড়াও চসিকের রাজস্ব সার্কেল-১ এর আওতায় মোবাইল কোর্টের উপস্থিতিতে ছয়টি বকেয়া ট্রেড লাইসেন্স ও একটি নতুন ট্রেড লাইসেন্স ফি বাবদ তাৎক্ষণিক ৩৮ হাজার টাকা আদায় ও লাইসেন্স ইস্যু করা হয়।

চসিকের রাজস্ব সার্কেল-১ এর কর কর্মকর্তা, উপ কর কর্মকর্তাগণ, সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও নগ পুলিশ অভিযানে সহায়তা করেন।

বাংলাদেশ সময়: ২২১০ ঘণ্টা, মে ২৩, ২০১৮

এসবি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa