ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শেষ রক্ষা হলো না তার!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, মে ২১, ২০১৮
শেষ রক্ষা হলো না তার! নাঈমুল ইসলাম মিরাজ

চট্টগ্রাম: নিজেকে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) পরিচয় দিয়ে একের পর এক প্রতারণা করে যাচ্ছিলেন তিনি। কখনো আদালত পাড়ায়, কখনো কারাগার এলাকায়। সুযোগ পেলে অনৈতিক সুবিধা দেওয়ার কথা বলে হাতিয়ে নিতেন মোটা অঙ্কের টাকাও। কিন্তু ভুয়া এ পুলিশের শেষ রক্ষা হয়নি।

সোমবার (২১ মে) নাঈমুল ইসলাম মিরাজ নামের এ প্রতারককে কারাগার এলাকা থেকে গ্রেফতার করেছে কোতোয়ালি থানা পুলিশ।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন বাংলানিউজকে জানান, নাঈমুল নিজেকে পাহাড়তলী থানার এসআই পরিচয় দিয়ে সুমি বেগম নামের এক নারীর সঙ্গে প্রতারণার ফাঁদ পাতেন।

নাঈমুল সুমিকে জানায়, মাদক মামলায় কারাগারে আটক তার স্বামীকে মাত্র ২০ হাজার টাকায় তিনি জামিন করে দিতে পারবেন। এ জন্য সুমি তাকে ১০ হাজার টাকা আগাম দেন।

ওসি মহসিন জানান, সুমির কাছ থেকে ১০ হাজার টাকা নেওয়ার পর নাইমুল লাপাত্তা হয়ে যায়। সোমবার নাঈমুলকে কারাগার এলাকায় দেখলে স্থানীয়দের সহায়তায় সুমি তাকে আটকে রেখে পুলিশে খবর দেন। পরে পুলিশের একটি দল তাকে গ্রেফতার করে।

মিরসরাই উপজেলার রাজপাড়া গ্রামের জসিম ড্রাইভারের ছেলে মিরাজ একজন পেশাদার প্রতারক। কারাগার এবং আদালতে ঘোরাফেরা করাই তার কাজ। বিভিন্ন আসামির মামলার তথ্য সংগ্রহ করে জামিন কিংবা মামলা থেকে জামিন পাইয়ে দেওয়ার কথা বলে তাদের পরিবারের সঙ্গে প্রতারণা করে সে। যোগ করেন ওসি মহসিন।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, মে ২১, ২০১৮
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।