ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মা-বাবার কোলে মারুফা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, মে ২১, ২০১৮
মা-বাবার কোলে মারুফা মারুফার বাবা ও ফুফু কর্ণফুলী থানায় এসে শিশুটিকে নিয়ে গেছেন।

চট্টগ্রাম: মা-বাবাকে ফিরে পেয়েছে মারুফা নামের ৪ বছরের সেই শিশুটি। সোমবার (২১ মে) বিকেলে শিশুটিকে তার বাবার কোলে তুলে দেয় কর্ণফুলী থানা পুলিশ।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুল মোস্তফা বাংলানিউজকে বলেন, কুড়িয়ে পাওয়া শিশু মারুফার মা-বাবার খোঁজ পাওয়া গেছে। মারুফার বাবা ও ফুফু কর্ণফুলী থানায় এসে শিশুটিকে নিয়ে গেছেন।

এর আগে রোববার (২০ মে) বিকেলে শিশু মারুফা বাসা থেকে বেরিয়ে আর ফেরেনি। নিখোঁজ সেই মারুফাকে কর্ণফুলী পুলিশ শাহ আমানত সংযোগ সেতু (নতুন ব্রিজ) এলাকা থেকে অভিভাবকহীন অবস্থায় পাওযার পর পুলিশ হেফাজতে নেয়।

শিশুটি পুলিশের কাছে তার বাবা-মা ও জেলার নাম বলতে পারলেও চট্টগ্রামে কোথায় থাকে তা বলতে পারছিলো না।

পরে সোমবার দুপুরে ‘মা-বাবার কাছে ফিরতে চায় মারুফা’ শিরোনামে বাংলানিউজটোয়েন্টিফোর.কমে সংবাদ প্রকাশিত হয়। নিখোঁজ মেয়ের সন্ধান পেয়ে মারুফার বাবা মালেক কর্ণফুলী থানায় যোগাযোগ করে মেয়েকে ফিরে পান।

কর্ণফুলী থানার পরিদর্শক (তদন্ত) ইমাম হাসান বাংলানিউজকে বলেন, ‘শিশুটিকে তার বাবা-মায়ের কাছে ফিরিয়ে দিতে পেরে আমরা আনন্দিত। মারুফার বাবা-মা দু’জনই গার্মেন্টসে চাকরি করেন। বাবা-মা বাসায় না থাকায় মারুফা খেলতে বের হয়ে হারিয়ে যায়। ‘

মা-বাবার কাছে ফিরতে চায় মারুফা

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, মে ২১, ২০১৮

এসকে/টিসি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।