ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ইউজিসি চেয়ারম্যানের সঙ্গে সাদার্ন প্রতিনিধির সাক্ষাত

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৩ ঘণ্টা, মে ২১, ২০১৮
ইউজিসি চেয়ারম্যানের সঙ্গে সাদার্ন প্রতিনিধির সাক্ষাত বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মান্নানের সঙ্গে সৌজন্যসাক্ষাৎ করেছে সাদার্ন ইউনিভার্সিটির প্রতিনিধি দল।

চট্টগ্রাম: বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মান্নানের সঙ্গে সৌজন্যসাক্ষাৎ করেছে সাদার্ন ইউনিভার্সিটির প্রতিনিধি দল। সম্প্রতি ইউজিসি কার্যালয়ে সাদার্ন ইউনিভার্সিটির উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহানের নেতৃত্বে ৪ সদস্যের প্রতিনিধি দল সৌজন্যসাক্ষাতে মিলিত হন।

এসময় সাদার্ন ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের ভাইস-চেয়ারম্যান শফিক উদ্দিন, উপ-উপাচার্য প্রফেসর ইঞ্জিনিয়ার এম আলী আশরাফ এবং আইন বিভাগের উপদেষ্টা প্রফেসর মো. মহিউদ্দিন খালেদ উপস্থিত ছিলেন।

এসময় সাদার্ন ইউনিভার্সিটির প্রতিনিধি দল ইউজিসি চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মান্নানের সুস্থ ও দীর্ঘজীবন কামনা করে বলেন, আপনার দক্ষ নেতৃত্বে দেশের বিশ্ববিদ্যালয়গুলোতে উচ্চশিক্ষার প্রত্যাশিত উন্নয়ন এবং সমৃদ্ধি ঘটেছে।

উচ্চশিক্ষার মানোন্নয়নে আপনার গৃহিত বিভিন্ন পদক্ষেপ ইতিমধ্যে বেশ প্রশংসিত হয়েছে। এসময় সাদার্ন প্রতিনিধি দলের সদস্যরা ইউনিভার্সিটির বিভিন্ন বিষয় নিয়ে ইউজিসির চেয়ারম্যানের সাথে আন্তরিকভাবে আলোচনা করেন।

ব্যস্ততার মাঝেও সময় দেওয়ায় অধ্যাপক আব্দুল মান্নানের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন সাদার্ন প্রতিনিধি দল।

বাংলাদেশ সময়: ১২৪৩ ঘণ্টা, মে ২১, ২০১৮

এসবি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।