ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পেনিনসুলায় ‘একটি কিনলে আরেকটি ফ্রি’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, মে ১৮, ২০১৮
পেনিনসুলায় ‘একটি কিনলে আরেকটি ফ্রি’ টেক অ্যাওয়ে ইফতার শপে ১৫ পদের ইফতার আইটেমের বিশেষ ‘ইফতার বক্স’ পাওয়া যাবে ৩৮০ টাকায়। ছবি: সোহেল সরওয়ার

চট্টগ্রাম: দি পেনিনসুলা চিটাগাং ইফতারকে ঘিরে রকমারি প্যাকেজ ঘোষণা করেছে। এর মধ্যে লাগুনা রেস্টুরেন্টে জনপ্রতি সাড়ে তিন হাজার টাকার ব্যুফে কুপন একটি কিনলে আরেকটি ফ্রি দেওয়া হচ্ছে।

লংকাবাংলা, সাউথইস্ট ব্যাংক, ডাচ বাংলা ব্যাংক, ইউসিবি ব্যাংকের প্রায়োরিটি কার্ডধারী এবং রবির ধন্যবাদ গ্রাহকরাসহ নগদে যে কেউ উপভোগ করতে পারবেন।

পেনিনসুলার মার্কেটিং ম্যানেজার সুনেরা রহমান বলেন, রোজাদারদের আতিথেয়তার প্রত্যাশায় বাহারি পদের ইফতার সামগ্রীর আয়োজন করা হয়েছে।

রমজান মাসে অফিসিয়াল এবং পারিবারিক বড় আয়োজনে রয়েছে বিশেষ অফার। ইফতার ব্যানকুইট মেনুতে রয়েছে তিন ধরনের অফার।
ব্যানকুইট ইফতার মেনুর প্রি প্লেটেড ৬৯৯ টাকা, ইফতার-ডিনার (টেবিল সার্ভিস) এক হাজার ৯৯ টাকা ও ইফতার-ব্যুফে ডিনার ১ এক হাজার ৩৯৯ টাকা দাম নির্ধারণ করা হয়েছে।  

তিনি জানান, শর্ত সাপেক্ষে বিনামূল্যে দেওয়া হচ্ছে হল। এছাড়াও হোটেলের ক্লাব ২১, ক্যাফে ২৪ ও জিইসি ওয়েস্ট রেস্টুরেন্টে ৪৯৯ টাকায় ‘পেনিনসুলা ইফতার সেট মেনু’ পাওয়া যাবে। ক্যাফে ২৪ এ টেক অ্যাওয়ে ইফতার শপে ১৫ পদের ইফতার আইটেমের বিশেষ ‘ইফতার বক্স’ পাওয়া যাবে ৩৮০ টাকায়।

শুক্রবার (১৮ মে) বিকেলে দেখা গেছে, টেক অ্যাওয়েতে জিলাপি বিক্রি হচ্ছে ৪৪৩ টাকা, চিকেন সমুচা ৬৪ টাকা, ব্রোস্ট চিকেন ১৪৬ টাকা, চিকেন সাসলিক ২২৮ টাকা, কাঠি রোল ২০৯ টাকা, টেংরি কাবাব ১২৬ টাকা।

বাংলাদেশ সময়: ২০৩৪ ঘণ্টা, মে ১৮, ২০১৮
এআর/টিসি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।