ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

দেশ-বিদেশের সেরা উপকরণ রোদেলা বিকেলের ইফতারে 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫১ ঘণ্টা, মে ১৮, ২০১৮
দেশ-বিদেশের সেরা উপকরণ রোদেলা বিকেলের ইফতারে  শুক্রবার রোদেলা বিকেলে ইফতার কিনতে আসা মানুষের উপচে পড়া ভিড়।  ছবি: সোহেল সরওয়ার

চট্টগ্রাম: দেশ-বিদেশের সেরা উপকরণে খাবার তৈরি করে সাড়া জাগানো রোদেলা বিকেল রেস্টুরেন্টে এবার মাটন ও দেশি চিকেন হালিম বিক্রি হচ্ছে প্রতিকেজি ৭০০ টাকা। জাফরান মিল্ক জিলাপি বিক্রি হচ্ছে প্রতিকেজি ৫০০ টাকা, স্পেশাল জিলাপি ৬০০ টাকা।

শুক্রবার (১৮ মে) এমএ আজিজ স্টেডিয়ামসংলগ্ন রেস্টুরেন্টটিতে ছিল ইফতার নিতে আসা মানুষের উপচে পড়া ভিড়।  

রোদেলা বিকেলের ব্যবস্থাপক সাইনুল সাবের বাংলানিউজকে জানান, দুই বছর আগে আমরাই পথ দেখিয়েছিলাম ধুলোবালিমুক্ত পরিচ্ছন্ন ও স্বাস্থ্যকর পরিবেশে ইফতার বিক্রির।

  বরাবরের মতোই ইফতার সামগ্রী তৈরিতে আমাদের কিছু বিশেষত্ব রয়েছে।   এবার আমরা প্রতিকেজি ৮০০ টাকায় চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবানি মাংস বিক্রি করছি।
 কাচ্চি বিরিয়ানি বিক্রি করছি ৩০০ টাকা।   চিকেন ও বিফ আখনি ২৮০ টাকা।  টক দই ৪০০ টাকা।

আফিফা গ্রুপের চেয়ারম্যান লায়ন ফখরুল আহমেদ শিশুসন্তান আফনান ফয়সালকে নিয়ে রোদেলা বিকেলে এসেছিলেন ইফতার কিনতে। তিনি বাংলানিউজকে বলেন, বাসায় অনেক পদের ইফতার তৈরি হয়। কিছু পদ আছে যেগুলো বাসায় হয় না। তবে প্রথম রোজার ইফতার হিসেবে রোদেলা বিকেলের সব পদের একটি করে কিনেছি ৪ হাজার ২০০ টাকায়। সারা দিন রোজা রেখে মানসম্পন্ন ইফতার কে না চায়।

শুক্রবার রোদেলা বিকেলে ইফতার কিনতে আসা মানুষের উপচে পড়া ভিড়।   ছবি: সোহেল সরওয়ার

আরিফ আহমেদ নামের আরেকজন ক্রেতা বললেন, এখানে কাচঘেরা কিচেনে সবার সামনে রান্না হয়। রেস্টুরেন্টের ভেতরে চমৎকার পরিবেশে পছন্দের ইফতারটি কেনা যায়। খাবার তৈরিতে ব্যবহৃত উপকরণগুলো সাজিয়ে রাখা হয়েছে সামনে। খাবারের মানও নিঃসন্দেহে ভালো। সবচেয়ে বড় কথা খাবার খেয়ে অসুস্থ হওয়ার ঝুঁকি নেই।

তিনি জানান, ফিরনি, চিকেন হালিম, কাচ্চি বিরিয়ানি ও চিকেন টিক্কা কিনেছেন প্রথম রমজানে ইফতারের জন্য।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, মে ১৮, ২০১৮
এআর/টিসি

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad