মহিদের খুনিদের গ্রেফতার দাবিতে থানা ঘেরাও
[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৫ ভাদ্র ১৪২৫, ২১ আগস্ট ২০১৮
bangla news

মহিদের খুনিদের গ্রেফতার দাবিতে থানা ঘেরাও

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৬ ৯:১৫:১১ পিএম
যুবলীগ নেতা মহিউদ্দিন মহিদের খুনিদের গ্রেফতার দাবিতে থানা ঘেরাও করেন এলাকাবাসী

যুবলীগ নেতা মহিউদ্দিন মহিদের খুনিদের গ্রেফতার দাবিতে থানা ঘেরাও করেন এলাকাবাসী

চট্টগ্রাম: ৩৮ নম্বর ওয়ার্ড যুবলীগ নেতা মহিউদ্দিন মহিদের খুনিদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও থানা ঘেরাও করেছে এলাকাবাসী।

বুধবার (১৬ মে) বিকেলে বন্দর থানার সামনে এ কর্মসূচির আয়োজন করা হয়।

এতে অংশ নেন নিহত মহিদের মা নূর সেহের বেগম, স্ত্রী সানজিদা আকতার, বোন হীরা আকতার ও রূপা আকতার, ভাই মো. ইউসুফ, চাচা মো. আলী, ৩৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাসান মুরাদ, বন্দর থানা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. ইলিয়াস, মো. রানা, মো. আকাশ, মো. শাহনেওয়াজ, মো. সুমন, মো. সাদ্দাম, শ্রমিকনেতা মো. হাসান প্রমুখ।

যুবলীগ নেতা মহিউদ্দিন মহিদের খুনিদের গ্রেফতার দাবিতে বন্দর থানার সামনে মানববন্ধন

­­হাসান মুরাদ বাংলানিউজকে বলেন, গত ২৬ মার্চ প্রকাশ্য দিবালোকে খুনি ইকবাল, মুরাদ, বিপ্লব, ইরশাদ, আজাদ ও তাদের দোসররা মহিদকে খুন করেছে। পুলিশ এখনো মামলার প্রধান তিন আসামিকে গ্রেফতার করতে পারেনি। আমরা প্রধান তিন আসামির গ্রেফতার দাবিতে মানববন্ধন করেছি, থানায় গেছি। পুলিশ আমাদের আশ্বস্ত করেছে।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুল ইসলাম বাংলানিউজকে বলেন, থানা ঘেরাও নয়, উনারা এসেছিলেন মহিদের খুনের মামলার অগ্রগতি জানতে। আমরা তাদের বলেছি, সাতজন আসামিসহ মোট নয়জনকে গ্রেফতার করা হয়েছে। তিনজন আসামি আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। ১০ জন সাক্ষী আদালতে জবানবন্দি দিয়েছেন। সুষ্ঠু তদন্ত এবং আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

বাবার খুনিদের বিচার দাবিতে রাজপথে শিশুটি  

মহির কী অপরাধ, দিনেদুপুরে কুপিয়ে মারতে হবে?

বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, মে ১৬, ২০১৮
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa