রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে চসিকের অভিযান, জরিমানা
[x]
[x]
ঢাকা, শনিবার, ৩ ভাদ্র ১৪২৫, ১৮ আগস্ট ২০১৮
bangla news

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে চসিকের অভিযান, জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৬ ৭:৪৩:৫১ পিএম
রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে চসিকের উদ্যোগে ভ্রাম্যমাণ অভিযান

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে চসিকের উদ্যোগে ভ্রাম্যমাণ অভিযান

চট্টগ্রাম: রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) উদ্যোগে ভ্রাম্যমাণ অভিযান চালানো হয়েছে। বুধবার (১৬ মে) সকালে নগরের কোতোয়ালী থানার কাজীরদেউরি এলাকায় অভিযানে পণ্যে পাটজাত মোড়ক ব্যবহার না করার দায়ে বারটি দোকানকে ৫৪ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

অভিযানের নেতৃত্ব দেন চসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া আখতার ও স্পেশাল ম্যাজিস্ট্রেট (যুগ্ম জেলা জজ) জাহানারা ফেরদৌস।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া আখতার জানান, বাজার মনিটরিংয়ের অংশ হিসেবে পণ্যের মূল্য তালিকা টাঙানো নিশ্চিত ও বাজারে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে নগরের কাজীরদেউরি কাঁচাবাজার ও সিডিএ মার্কেটের গ্রোসারি সপে অভিযান চালানো হয়েছে।

অভিযানে পণ্যে পাটজাত মোড়ক ব্যবহার না করার দায়ে জীবন গ্রোসারিকে ৫ হাজার, হক ভাণ্ডার স্টোরকে ৩ হাজার, জনতা স্টোরকে ১ হাজার এবং নুর আহমদ সড়কের ফুটপাতের ওপর অবৈধভাবে দোকানের পণ্য সামগ্রী রেখে জনদুর্ভোগ সৃষ্টির দায়ে মদিনা টাইলসকে ৫ হাজার, মদিনা মোজাইককে ৫ হাজার, জনতা মোজাইককে ৫ হাজার, পান্না মোজাইককে ৫ হাজার, বদরশা টাইলসকে ৫ হাজার, অলিম্পিক মোজাইককে ৫ হাজার, গোল্ডেন মোজাইককে ৫ হাজার, হক মোজাইককে ৫ হাজার ও বেঙ্গল এজেন্সিকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

অভিযানে চসিকের সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও নগর পুলিশ সহায়তা করেন। 

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, মে ১৬, ২০১৮

এসবি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa