[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৪ মে ২০১৮

bangla news

রেডিসনে বাহারি ইফতার ৬৬৬ টাকায়!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৬ ৭:৩৬:৩৪ পিএম
চট্টগ্রামের একমাত্র পাঁচতারকা হোটেল রেডিসন ব্লু চিটাগং বে ভিউ

চট্টগ্রামের একমাত্র পাঁচতারকা হোটেল রেডিসন ব্লু চিটাগং বে ভিউ

চট্টগ্রাম: পবিত্র রমজান উপলক্ষে চট্টগ্রামের একমাত্র পাঁচতারকা হোটেল রেডিসন ব্লু চিটাগং বে ভিউ অফার করছে জনপ্রতি মাত্র ৬৬৬++ টাকায় বাহারি ইফতার আয়োজনের! প্রথম রমজান থেকেই শুরু হওয়া বিশেষ এ অফার চলবে পুরো রমজানজুড়ে।

অফারের আওতায় রেডিসনে নানা স্বাদের মুখরোচক খাবার নিয়ে জনপ্রতি মাত্র ৬৬৬++ টাকা থেকে শুরু হওয়া ৭টি ভিন্ন ভিন্ন মেন্যুতে  ১০০ থেকে ১ হাজার অতিথির ইফতার আয়োজন করা যাবে। রেডিসনের অত্যাধুনিক পিলারলেস মেজবান হল, মোহনা বলরুম, মেঘনা আর নীলগিরিতে এ আয়োজন করলে কোনো ধরনের হল চার্জ ছাড়াই ফ্রিতে ডেকোরেশন এবং সেট-আপ সুবিধা পাবেন আয়োজকরা।

রেডিসনের মহাব্যবস্থাপক রবিন এডওয়ার্ড’স বলেন, গ্রাহকের প্রতিটি মুহূর্তই আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাদের বিশ্বমানের সেবা দিয়ে সাফল্যের তিন বছর শেষে চার বছরে পা রেখেছে রেডিসন ব্লু। গ্রাহকদের আরও ভালো সেবা দিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ। তাই এ বছর পবিত্র রমজানে ভিন্নধর্মী ইফতারের আয়োজন করা হয়েছে।

তিনি বলেন, রমজান উপলক্ষে বিশ্বের মুসলিম প্রধান দেশগুলোতে গ্রাহকসেবার নানা আয়োজন থাকে। রেডিসন কর্তৃপক্ষও রমজান উপলক্ষে মাত্র ৬৬৬++ টাকায় বাহারি ইফতারের বিশেষ এ অফার ঘোষণা করেছে। আত্মসংযমের মাস রমজানকে গুরুত্ব দিয়ে বাণিজ্যিক উদ্দেশ্য না দেখে শুধু নামমাত্র মূল্যে অফারটি ঘোষণা করেছি আমরা। পাঁচতারকা হোটেলের বিভিন্ন সুযোগ-সুবিধার সঙ্গে চট্টগ্রামবাসীকে আরও বেশি করে পরিচয় করিয়ে দিতেই আমাদের এ উদ্যোগ।

‘রেডিসনে যেমন সর্বনিম্ন মূল্যে পাঁচতারকা হোটেলের বিভিন্ন সুযোগ-সুবিধা ভোগ করার সুযোগ আছে, তেমনি পুরুষ ও নারীদের জন্য আলাদা ইবাদতের স্থান, কোলাহলমুক্ত পরিবেশ আছে। পবিত্র রমজানে স্বাচ্ছন্দ্যে ইবাদত বন্দেগি করে স্রষ্টার নৈকট্য লাভের প্রচেষ্টা চালাতে রেডিসনের এ আয়োজন ধর্মপ্রাণ নগরবাসীকে সহায়তা করবে।’ যোগ করেন রবিন এডওয়ার্ড’স।

ইফতার আয়োজন সম্পর্কে বিস্তারিত ফোনে (০১৭৭৭৭০১১১৮) জানা যাবে।  

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, মে ১৬, ২০১৮
এআর/টিসি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa