[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৪ মে ২০১৮

bangla news

প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ে আইকিউএসির কর্মশালা

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৪ ৯:১৫:৩৬ পিএম
‘অফিস ম্যানেজমেন্ট‘ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

‘অফিস ম্যানেজমেন্ট‘ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

চট্টগ্রাম: ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসিউরেন্স সেল (আইকিউএসি)-র উদ্যোগে ‘অফিস ম্যানেজমেন্ট‘ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৪ মে) নগরের প্রবর্তক মোড়স্থ প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় অডিটোরিয়ামে কর্মশালায় কিনোট স্পিকার ছিলেন বাংলাদেশ ইনস্টিটিউট অব ম্যানেজমেট (বিআইএম)-এর ব্যবস্থাপনা উপদেষ্টা আমিনুর রহমান।

দিনব্যাপী অনুষ্ঠিত এ কর্মশালায় অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ইঞ্জিনিয়ার মো. আবু তাহের, আইকিউএসির ডিরেক্টর প্রফেসর ড. তৌফিক সাঈদ ও অ্যাডিশনাল ডিরেক্টর রফিকুল ইসলাম।

কর্মশালায় অতিথিরা বলেন, যে কোন প্রতিষ্ঠানের জন্য অফিস ব্যবস্থাপনা অত্যন্ত গুরুত্বপূর্ণ। মূলত অফিস ব্যবস্থাপনা ভাল হলেই প্রতিষ্ঠান সুন্দর, উন্নত ও উজ্জ্বল হয়। অতিথিরা প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের অফিসিয়াল কাজে আরও দক্ষতা অর্জনের জন্য এ কর্মশালাকে অত্যন্ত প্রয়োজনীয় বলেও মত প্রকাশ করেন।

কর্মশালায় অংশগ্রহণকারী প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের প্রায় ৪০ জন কর্মকর্তার উদ্দেশ্যে ‘নথি ব্যবস্থাপনা’, ‘নথি ব্যবস্থাপনা অনুশীলন ও উপস্থাপনা’, ‘সভা ও দাপ্তরিক যোগাযোগ এবং রেকর্ড ব্যবস্থাপনা’, ‘চাকরির শিষ্টাচার ও ম্যানার’ প্রভৃতি বিষয়ে আলোচনা করা হয়।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, মে ১৪, ২০১৮

এসবি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa