[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৪ মে ২০১৮

bangla news

নিহতদের ৩ লাখ টাকা করে দেবে কেএসআরএম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৪ ৮:৪৭:১৮ পিএম
সংবাদ সম্মেলনে বক্তব্য দেন কেএসআরএম গ্রুপের সিইও মেহেরুন করিম।

সংবাদ সম্মেলনে বক্তব্য দেন কেএসআরএম গ্রুপের সিইও মেহেরুন করিম।

চট্টগ্রাম: সাতকানিয়ায় ইফতার ও যাকাত আনতে গিয়ে নারী ও শিশুরা তীব্র গরম, হিটস্ট্রোক ও শ্বাসকষ্টে মারা গেছেন বলে দাবি করেছেন কেএসআরএম গ্রুপের সিইও মেহেরুন করিম।

নিহতদের প্রত্যেককে তিন লাখ টাকা ও পরিবারের একজন সদস্যকে চাকরি দেবেন বলেও জানান তিনি।

সোমবার (১৪ মে) সন্ধ্যা সাতটায় নগরের আগ্রাবাদের কেএসআরএম কার্যালয়ে সংবাদ সম্মেলন করে তিনি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন কেএসআরএমের ডিজিএম সাখাওয়াত হোসেন ও কর্মকর্তা সৈয়দ নজরুল আলম।

লিখিত বক্তব্যে মেহেরুন করিম বলেন, প্রতিবছরের মতো এবারও ১০ থেকে ১২ হাজার মানুষকে ইফতার সামগ্রী ও যাকাত দেওয়ার আয়োজন করা হয়। এ জন্য সকাল আটটায় সাতকানিয়ার নলুয়া ইউনিয়নের গাটিয়াডাঙ্গা গ্রামে যাকাত ও ইফতার সামগ্রী দেওয়া শুরু করা হয়। কিন্তু সাড়ে নয়টার দিকে অনাকাঙ্ক্ষিত ঘটনায় ৯ জন মহিলা ও শিশু মারা যায়।

তিনি বলেন, প্রথমে ১০ জন মারা যাওয়ার খবর শোনা গেলেও, সেখানে একজনকে পাওয়া যাচ্ছিল না। তাই ওই একজনসহ ১০জন মারা গেছে বলে চালিয়ে দেওয়া হয়েছিল। পরে মিসিং হওয়া ওই একজনকে তার পরিবার সন্ধান পায়। সে হিসেবে আটজন নারী ও একজন শিশু মারা যায়।

আমাদের কোনো অব্যবস্থাপনা ছিল না। পুলিশের ১০০ জন ও আমাদের সিকিউরিটির ২০০ জন সদস্য ত্রাণ বিতরণের সময় কাজ করেন। হিটস্ট্রোক, গরম ও শ্বাসকষ্টে এ নয়জন মারা যান। তাদের প্রত্যেককে তিন লাখ টাকা ও পরিবারের চাকরি করতে সক্ষম একজন সদস্যকে চাকরির ব্যবস্থা করবে কেএসআরএম। যোগ করেন মেহেরুন করিম।

পদদলিত হয়ে ১০ জন নিহতের ঘটনা তদন্তে কমিটি

যাকাত আনতে গিয়ে সাতকানিয়ায় পদদলিত হয়ে নিহত ১০

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, মে ১৪, ২০১৮
জেইউ/টিসি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa