পদদলিত হয়ে ১০ জনের মৃত্যুর ঘটনা তদন্তে কমিটি
[x]
[x]
ঢাকা, বুধবার, ৬ ভাদ্র ১৪২৫, ২২ আগস্ট ২০১৮
bangla news

পদদলিত হয়ে ১০ জনের মৃত্যুর ঘটনা তদন্তে কমিটি

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৪ ৬:১০:০৪ পিএম
সাতকানিয়ায় পদদলিত হয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস কর্মীরা।  ছবি: উজ্জ্বল ধর

সাতকানিয়ায় পদদলিত হয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস কর্মীরা। ছবি: উজ্জ্বল ধর

চট্টগ্রাম: সাতকানিয়ায় কেএসআরএমের স্বত্বাধিকারী মোহাম্মদ শাহজাহানের পক্ষ থেকে দেওয়া ইফতার সামগ্রী সংগ্রহের সময় পদদলিত হয়ে ১০ জনের মৃত্যুর ঘটনা তদন্তে কমিটি গঠন করেছে জেলা প্রশাসন।

সোমবার (১৪ মে) বিকেলে পাঁচ সদস্যের এ তদন্ত কমিটি গঠন করা হয়।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন বাংলানিউজকে বলেন, সাতকানিয়ায় ঘটে যাওয়া মর্মান্তিক ঘটনা তদন্তে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মাশহুদুল কবীরের নেতৃত্বে ৫ সদস্যের কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে আগামী ৫-৭ কর্মদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

তিনি বলেন, যারা মৃত্যু বরণ করেছেন, তাদের বিস্তারিত তথ্য সংগ্রহে জেলা প্রশাসন কাজ করছে।সরকারি বিধি অনুযায়ী তাদের পরিবারকে আর্থিক সহযোগিতা দেওয়া হবে।

সোমবার (১৪ মে) সকাল সাড়ে ১০টায় উপজেলার নলুয়া ইউনিয়নের গাটিয়াডাঙ্গা গ্রামের হাঙ্গরমুখ এলাকার কাদেরিয়া মুঈনুল উলুম দাখিল মাদ্রাসাপ্রাঙ্গণে এ ঘটনা ঘটে।  ঘটনাস্থল থেকে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আটটি মরদেহ উদ্ধার করেছেন।  বাকি দুই জনকে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।

যাকাত আনতে গিয়ে সাতকানিয়ায় পদদলিত হয়ে নিহত ১০

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, মে ১৪, ২০১৮
এমআর/এসকে/জেইউ/এসবি/এআর/টিসি/জেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa