[x]
[x]
ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৫, ২১ মে ২০১৮

bangla news

সাত জঙ্গির দুইদিনের রিমান্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৪ ৪:৩০:১৮ পিএম
প্রতীকি

প্রতীকি

চট্টগ্রাম: নগরের কোতোয়ালি থানার আনন্দবাগ এলাকা থেকে গ্রেফতার হওয়া ‘দ্বীন ফোর্স এক্সট্রিম’ নামে একটি জঙ্গি গ্রুপের ৭ সদস্যের দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত। সোমবার (১৪ মে) দুপুরে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহনাজ রহমানের আদালত এ রিমান্ড মঞ্জুর করা হয়।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী বাংলানিউজকে বলেন, ৠাবের হাতে গ্রেফতার হওয়া ৭ জঙ্গিকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করে। আদালত শুনানি শেষে প্রত্যেকের দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে ১৩ এপ্রিল রাতে নগরের আনন্দবাগ আবাসিক এলাকা থেকে ৭ জঙ্গিকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে উস্কানিমূলক বই ও ল্যাপটপ উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মো. মহিউদ্দিন তামিম (২৯), মো. আজফার হোসেন (২১), মো. ইমরান (২৭), মো. দাউদ নবী পলাশ (২৮), মো. রিদওয়ান (২৭), এসএম জাওয়াদ (২৬) ও মো. মুনতাসিরুল মেহের (২৬)। তারা বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, মে ১৪, ২০১৮

এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa