[x]
[x]
ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৫, ২১ মে ২০১৮

bangla news

ছয় ঘণ্টা পর আন্দোলন সাময়িক স্থগিত চট্টগ্রামে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৪ ২:২৬:১০ পিএম
আন্দোলনকারীরা সকাল ৭টা থেকে দুপুর ১টা পর্যন্ত রেললাইনে ওপর অবস্থান নেন।

আন্দোলনকারীরা সকাল ৭টা থেকে দুপুর ১টা পর্যন্ত রেললাইনে ওপর অবস্থান নেন।

চট্টগ্রাম: ‘আর নয় কালক্ষেপণ এবার চাই প্রজ্ঞাপন’, 'প্রধানমন্ত্রীর ঘোষণা বৃথা যেতে দেবো না'। কোটা বাতিলের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীরা এরকম জ্বলাময়ী স্লোগানে মুখরিত করে তোলে নগরের ষোলশহর স্টেশন। 

সোমবার (১৪ মে) সকাল ৭টা থেকে শুরু হওয়া তাদের আন্দোলন চলে টানা ১টা পর্যন্ত। পরে চট্টগ্রামের আহবায়ক ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় আন্দোলনের প্রধান সমন্বয়ক মো. আরজু সোমবারের মতো আন্দোলন সাময়িক স্থগিত করার ঘোষণা দেন।

মঙ্গলবার(১৫ মে) ষোলশহর স্টেশনে সকাল ৭টা থেকে আবারও আান্দোলন হবে বলে তিনি জানান।

এর আগে নগরের ষোলশহর স্টেশনে বেলা ১১টার দিকে গিয়ে দেখা যায়, কোটা বাতিলের প্রজ্ঞাপন জারির দাবিতে বিভিন্ন স্লোগান দিচ্ছেন আন্দোলনকারীরা। বঙ্গবন্ধুর বাংলায় বৈষম্যের ঠাঁই নাই, আর নয় কালক্ষেপণ এবার চাই প্রজ্ঞাপন, প্রধানমন্ত্রীর ঘোষণা বৃথা যেতে দেবো না। এরকম স্লোগানে মুখরিত   ছিলো পুরো ষোলশহর।

ষোলশহর স্টেশন মাস্টার সাহাব উদ্দিন বাংলানিউজকে বলেন, ‘আন্দোলনকারীরা সকাল ৭টা থেকে দুপুর ১টা পর্যন্ত রেললাইনে ওপর অবস্থান নেন। তাই কোনো শাটল বিশ্ববিদ্যালয় উদ্দেশ্যে ছেড়ে যেতে পারে নি।’

তারা আজকের মতো আন্দোলন স্থগিত করায় বিকেল তিনটা থেকে শাটল চলাচল স্বাভাবিক হতে পারে বলেও জানান তিনি।

চবি’র বেশিরভাগ ক্লাস-পরীক্ষা স্থগিত

শাটল ট্রেন আটকে দিল কোটা আন্দোলনকারীরা

বাংলাদেশ সময়: ১৪২৭ ঘণ্টা, মে ১৩, ২০১৮

জেইউ/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   কোটা সংস্কার

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa