ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

যাত্রী তোলার অসুস্থ প্রতিযোগিতা বহদ্দারহাট মোড়ে

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩৫ ঘণ্টা, মে ১৩, ২০১৮
যাত্রী তোলার অসুস্থ প্রতিযোগিতা বহদ্দারহাট মোড়ে বহদ্দারহাট মোড়ে যাত্রী তোলার অসুস্থ প্রতিযোগিতা। ছবি: বাংলানিউজ

বহদ্দারহাট থেকে: সড়কের ওপর যাত্রী তোলার অসুস্থ প্রতিযোগিতায় লিপ্ত গণপরিবহনগুলোর কারণে দুর্ঘটনার আশঙ্কা ও জীবনের ঝুঁকি বাড়ছে।  

রোববার (১৩ মে) নগরের ব্যস্ত এলাকা বহদ্দারহাট মোড়ে সকাল ৮টা ৪০মিনিট থেকে ৯টা পর্যন্ত অপেক্ষা করে এমন চিত্র দেখা গেছে।

৮টা ৪৭ মিনিটের দিকে দেখা যায় কালুরঘাট থেকে নিউমার্কেটগামী ১ নম্বর রুটের ছোট বাস (রাইডার) ও বহদ্দারহাট থেকে আমতলগামী তিন চাকার সিএনজি (টিকটিকি) বহদ্দারহাট পুলিশ বক্সের সামনে এলোমেলোভাবে দাঁড়িয়ে যাত্রী তুলছে।

তিনটি গণপরিবহনই যাত্রী নিতে মূল সড়কজুড়ে দাঁড়িয়ে থাকে।

একই চিত্র একটু সামনে বহদ্দারহাট মোড়ে কাশবন রেস্টুরেন্টের সামনেও।

কালুরঘাট থেকে সীবিচগামী তিনটি ১০ নম্বর রুটের বাস দাঁড়িয়ে আছে আড়াআড়িভাবে ঠিক সড়কের মধ্যখানেই। পেছনে আসা অন্য গাড়িগুলোর হর্ন তোয়াক্কা না করেই এভাবে দাঁড়িয়ে থাকে প্রায় ৫ মিনিট।

যানজট।  ছবি: উজ্জ্বল ধর, বাংলানিউজ

এরই মধ্যে সিএনজি অটোরিকশার এক যাত্রীকে দেখা যায় সিএনজি থেকে নেমে ১০ নম্বর রুটের বাসের চালককে গালাগাল করতে। সিএনজি অটোরিকশার যাত্রী চান্দগাঁও আবাসিক এলাকার বাসিন্দা মো. বাবলু যাচ্ছিলেন আগ্রাবাদ এলাকায়।

এর পরপরই এ প্রতিবেদক ১০ নম্বর বাসের সেই চালককে রাস্তায় আড়াআড়িভাবে বাস দাঁড় করিয়ে রাখার কারণ জানতে চাইলে দ্রুত সেখান থেকে চলে যান।

বাংলাদেশ সময়: ০৯৩০ ঘণ্টা, মে ১৩, ২০১৮
এসকে/এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad