ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নানিয়ারচরে গুলিবিদ্ধ চারজন চমেকে

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৩ ঘণ্টা, মে ৪, ২০১৮
নানিয়ারচরে গুলিবিদ্ধ চারজন চমেকে নানিয়ারচরে সন্ত্রাসীদের গুলিবিদ্ধ চারজনকে চমেকে ভর্তি করা হয়েছে। ছবি: সোহেল সরওয়ার,বাংলানিউজ

চট্টগ্রাম: রাঙামাটির নানিয়ারচর উপজেলায় সন্ত্রাসীদের গুলিতে পাহাড়ের সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (গণতান্ত্রিক) গুলিবিদ্ধ চারজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

তারা হলেন-খাগড়াছড়ির মুঙ্গাছড়ির লক্ষ্মীপুর চাকমার ছেলে অর্জুন চাকমা (২৪), মহালছড়ির ২৪ মাইল এলাকার রাজ চাকমার ছেলে দিগন্ত চাকমা, দেওয়ানপাড়ার কদম চান চাকমার ছেলে মিহির চাকমা ও বনমোহন চাকমার ছেলে অরসিং চাকমা।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার বাংলানিউজকে জানান, গুলিবিদ্ধ চারজনকে ক্যাজুয়ালিটি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

নানিয়ারচরে সন্ত্রাসীদের গুলিবিদ্ধ চারজনকে চমেকে ভর্তি করা হয়েছে।  ছবি: সোহেল সরওয়ার,বাংলানিউজ

শুক্রবার (০৪ মে) দুপুরে উপজেলার বেতছড়িতে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন ইউপিডিএফ গণতান্ত্রিক (সংস্কার) প্রধান তপন জ্যেতি চাকমা (৫২), ইউপিডিএফ সংস্কার সমর্থিত যুব ফ্রন্টের  কেন্দ্রীয় নেতা সুজন চাকমা (৩০), একই সংগঠনের মহালছড়ি উপজেলা শাখার সভাপতি তনয় চাকমা (৩১), সেতু লাল চাকমা (৩৬) এবং মাইক্রোবাসের চালক মো. সজিব (৩৫)।

নানিয়ারচরে সন্ত্রাসীদের গুলিবিদ্ধ চারজনকে চমেকে ভর্তি করা হয়েছে।  ছবি: সোহেল সরওয়ার,বাংলানিউজ

প্রত্যক্ষদর্শী ও আইন-শৃঙ্খলা বাহিনী সূত্র জানায়, ইউপিডিএফ’র (সংস্কার) প্রধান তপন জ্যোতি চাকমা বর্মা তার সমর্থকদের নিয়ে গাড়িতে করে নিহত শক্তিমান চাকমার অন্ত্যেষ্টিক্রিয়া অনুষ্ঠানে যোগ দিয়ে খাগড়াছড়িতে ফিরছিলেন।  

নানিয়ারচর উপজেলার বেতছড়ির কেরাঙ্গাছড়িতে পৌঁছালে তাদের বহরের একটি মাইক্রোবাস ঘিরে ব্রাশ ফায়ার করে সন্ত্রাসীরা। এতে ঘটনাস্থলেই মারা যান তিনজন।

শক্তিমানের শেষকৃত্য থেকে ফেরার পথে গুলিতে নিহত ৫

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, মে ০৪, ২০১৮
জেইউ/এআর/টিসি

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।