ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

গাড়ির চাকায় পিষ্ট হয়ে কলেজছাত্রী নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৫ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৮
গাড়ির চাকায় পিষ্ট হয়ে কলেজছাত্রী নিহত কাভার্ড ভ্যান চাপায় নিহত কলেজ ছাত্রী রিয়া বড়ুয়া চৌধুরীর স্বজনদের আহাজারী । ছবি: উজ্জ্বল ধর

চট্টগ্রাম: নগরের পাঁচলাইশ থানাধীন ষোলশহর দুই নম্বর গেট এলাকায় গাড়ির চাকায় পিষ্ট হয়ে কলেজছাত্রী রিয়া বড়ুয়া (২২) মর্মান্তিক ভাবে নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৬ এপ্রিল) দুপুর সোয়া ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত রিয়া পটিয়া উপজেলার উনাইনপুরার রাজিব বড়ুয়ার মেয়ে।

কলেজ থেকে রিকশায় চড়ে বহদ্দারহাটের বাসায় ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।   

প্রত্যক্ষদর্শী মো. তৌহিদ বাংলানিউজকে জানান, রিকশায় চড়ে কলেজছাত্রীটি যাচ্ছিলেন।

পেছন থেকে আজীম কার্গে‍া সার্ভিসের একটি কাভার্ডভ্যান ধাক্কা দেয় ওই রিকশাকে। রিকশাটি ডান পাশের ডিভাইডারে ধাক্কা খায়। এ সময় ছিটকে পড়েন সাদা অ্যাপ্রোন পরা ওই কলেজছাত্রী। সঙ্গে সঙ্গে তার মাথার ওপর দিয়ে চলে যায় কাভার্ডভ্যানটি। মানুষের মৃত্যু কতটা সহজ। একমুহূর্তেরও বিশ্বাস নেই।  

সড়ক দুর্ঘটনায় নিহত কলেজ ছাত্রী রিয়া বড়ুয়া চৌধুরী ও আটক কাভার্ড  ভ্যান।  ছবি: উজ্জ্বল ধর

পাঁচলাইশ থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল মোতালেব বাংলানিউজকে জানান, রিয়া বড়ুয়া সরকারি মহিলা কলেজের সমাজবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্রী। তার মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য।

দুর্ঘটনার জন্য দায়ী কাভার্ডভ্যানটি চালক মোস্তফাকেসহ আটক করা হয়েছে বলে জানান এসআই মোতালেব।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৮
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।