ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ফেনসিডিল বোঝাই প্রাইভেটকারসহ গ্রেফতার ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩০ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৮
ফেনসিডিল বোঝাই প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মাদক পাচারকারী মো. বেলাল (৩৭) এবং মো. সোহেল (২৮)

চট্টগ্রাম: মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানার বারইয়ার হাট থেকে ৭৩৮ বোতল ফেনসিডিলসহ একটি প্রাইভেট কার আটক করেছে  র‍্যাব ৭। এ সময় মাদক পাচারকারী মো. বেলাল (৩৭) এবং মো. সোহেলকে (২৮) গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার (২৬ এপ্রিল) সকাল ছয়টায় এ অভিযান চালানো হয়।

র‌্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান বাংলানিউজকে জানান, কিছু মাদক ব্যবসায়ী ফেনী থেকে একটি প্রাইভেটকার যোগে বিপুল পরিমাণ ফেনসিডিল নিয়ে চট্টগ্রাম আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিমের নেতৃত্বে বারৈয়ারহাট বাজারের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ওপর চেকপোস্ট বসানো হয়।

 এ সময় চট্টগ্রামমুখী একটি প্রাইভেটকারের (চট্টমেট্রো-গ-১২-৩৬৩৬) গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরা থামানোর সংকেত দেন।  কিন্তু চালক প্রাইভেটকারটি রাস্তার পাশে থামিয়ে দ্রুত পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে বরগুনা জেলার তালতলি থানার গাণ্ডামারা গ্রামের মো. আব্দুর রবের ছেলে মো. বেলাল (৩৮) ও কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার নারানকরা গ্রামের সেলিম মিয়ার ছেলে মো. সোহেলকে (১৮) প্রথমে আটক করা হয়।
 

এরপর তাদের স্বীকারোক্তি অনুযায়ী প্রাইভেট কার  তল্লাশি করে সুকৌশলে লুকানো অবস্থায় ৭৩৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।  এরপর তাদের গ্রেফতার করা হয় এবং দেহ তল্লাশি করে নগদ- ৫ হাজার ৪০০ টাকা, ৩টি মোবাইল সেট, ৫টি সিম কার্ড এবং ১টি মানিব্যাগ উদ্ধারসহ প্রাইভেট কারটি জব্দ করা হয়।  জব্দ করা ফেনসিডিলের আনুমানিক মূল্য ৭ লাখ ৩৮ হাজার টাকা।

গ্রেফতার আসামি এবং জব্দ করা মালামাল পরবর্তী আইনি ব্যবস্থা নিতে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন (সংশোধনী-২০০৪) এর ১৯ (১) এর টেবিল ৩(খ)/২১ ধারা মোতাবেক জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১১২৬ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৮
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।