ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

যন্ত্রশিল্পী সংস্থার সভাপতি সাজু, সম্পাদক অসীম

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮
যন্ত্রশিল্পী সংস্থার সভাপতি সাজু, সম্পাদক অসীম

চট্টগ্রাম: চট্টগ্রাম যন্ত্রশিল্পী সংস্থার দ্বি-বার্ষিক নির্বাচনে প্রবীর দত্ত সাজু সভাপতি ও অসীম বরণ চন্দ সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। নগরের সদরঘাটে সম্প্রতি এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে সিনিয়র সহ-সভাপতি পদে সজল ভট্টাচার্য, সহ-সভাপতি পদে এস এম শাহজাহান, সহ-সাধারণ সম্পাদকের দুটি পদে যথাক্রমে মিশন চক্রবর্ত্তী ও মো. ইমরান হোসেন, অর্থ সম্পাদক পদে অনুজিত বড়ুয়া লিমন, সহ-অর্থ সম্পাদক পদে নয়ন বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক পদে সুমন দাশ, দপ্তর সম্পাদক পদে মো.তাজউদ্দিন, প্রচার সম্পাদক পদে কানু চক্রবর্ত্তী, সহ-প্রচার সম্পাদক পদে শিমুল চন্দ্র নাথ, সাহিত্য ও সাংস্কৃতিক পদে রাজিব মিত্র রাজু, কার্যকরী সদস্যের দুটি পদে যথাক্রমে রাজীব নন্দী এবং মলয় কুমার ইন্দু মুকেশ নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে চট্টগ্রামের সমাজসেবা অধিদপ্তরের সহকারী পরিদর্শক ওয়াহিদুর রহমান ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাবেক সহ-সভাপতি নিরুপম দাশগুপ্ত ভোট কার্যক্রম তদারকি করেন।

বাংলাদেশ সময়: ২২৩১ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮

জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।