ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বাইকের সাইলেন্সার পাইপে ইয়াবা পাচার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৭ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৮
বাইকের সাইলেন্সার পাইপে ইয়াবা পাচার মো. সোহেল মিয়ার মোটরসাইকেলের সাইলেন্সার পাইপে পাওয়া ইয়াবা

চট্টগ্রাম: মোটরসাইকেলের সাইলেন্সার পাইপের ভেতর সুকৌশলে লুকিয়ে ইয়াবা পাচারের চেষ্টা ব্যর্থ করে দিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। জব্দ করা হয়েছে ৫৫ লাখ টাকার ১১ হাজার পিস ইয়াবা।  

র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক মিমতানুর রহমান বাংলানিউজকে জানান, কিছু মাদক ব্যবসায়ী পটিয়া থেকে মোটরসাইকেলে ইয়াবার একটি চালান চট্টগ্রাম শহরে নিয়ে আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রোববার (২২ এপ্রিল) রাত পৌনে ১১টায় স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিমের নেতৃত্বে কর্ণফুলী থানার চরফরিদ, চরলক্ষ্যা হজরত তৈয়ব শাহ সিএনজি লিমিটেডের সামনে চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি করতে থাকে।

ইয়াবাসহ গ্রেফতার মো. সোহেল মিয়া

এ সময় চট্টগ্রামগামী একটি কালো রঙের মোটরসাইকেলের গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরা থামানোর সংকেত দেন।

মোটরসাইকেলটি না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামি নেত্রকোনার পূর্বধলা বানিয়াকান্দি গ্রামের মো. চান মিয়ার ছেলে মো. সোহেল মিয়াকে (২০) প্রথমে আটক করে। এরপর তল্লাশি চালিয়ে মোটরসাইকেলের সাইলেন্সার পাইপের ভেতর থেকে ইয়াবাগুলো জব্দ করা হয়।
এরপর তাকে গ্রেফতার করা হয়।  

গ্রেফতার আসামির এবং উদ্ধার করা ইয়াবা, নগদ ৭ হাজার ৪১০ টাকা, দুটি মোবাইল সেটসহ অন্যান্য মালামাল পরবর্তী আইনি ব্যবস্থা নিতে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন (সংশোধনী-২০০৪) এর ১৯(১) এর টেবিল ৯(খ)/২১ ধারা অনুযায়ী কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৮
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।