ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পাহাড়ধস সম্পর্কে সচেতনতা বাড়াতে র‌্যালি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪০ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৮
পাহাড়ধস সম্পর্কে সচেতনতা বাড়াতে র‌্যালি ত্রাণমন্ত্রী মোফাজ্জ্ল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম র‌্যালির উদ্বোধন করেন। ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: পাহাড়ধস সম্পর্কে সচেতনতা বাড়াতে এবং আগাম সতর্কতামূলক কার্যক্রম সম্পর্কিত কর্মশালা উপলক্ষে র‌্যালি বের করেছে জেলা প্রশাসন।

রোববার (২২ এপ্রিল) বেলা পৌনে ১২টার দিকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জ্ল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম র‌্যালির উদ্বোধন করেন।

এ সময় চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব  মো. শাহ কামাল, অতিরিক্ত বিভাগীয় কমিশনার শংকর রঞ্জন সাহা, জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন, জেলা পুলিশ সুপার নুরেআলম মিনা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. হাবিবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দেলোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

নগরের সার্কিট হাউস থেকে র‌্যালিটি কাজীর দেউড়ি মোড় হয়ে কয়েকটি প্রধান সড়ক প্রদক্ষিণ করেন।

র‌্যালিতে 'প্রাকৃতিক দুর্যোগ থেকে রক্ষা পেতে দরকার আগাম সতর্কতা', ‘পাহাড়ের ঢালে বসত না গড়ি, জীবন রক্ষায় সচেতন থাকি', 'পাহাড়কাটা বেআইনি ও শাস্তিযোগ্য অপরাধ', ‘পাহাড়ের ঢালে করবো না বাস, মৃত্যুঝুঁকি হবে হ্রাস' পাহাড়ধস সম্পর্কিত এসব ফেস্টুন প্রদর্শিত হয়।

বাংলাদেশ সময়: ১২১৬ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৮
এসবি/টিসি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।