ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সুচিকিৎসা দিলে অর্থ ডাক্তারের পেছনে ঘুরবে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৮
সুচিকিৎসা দিলে অর্থ ডাক্তারের পেছনে ঘুরবে সনদ বিতরণ করেন মেয়র আ জ ম নাছির উদ্দীন

চট্টগ্রাম: ডাক্তাররা অর্থের পেছনে ছোটাছুটি না করে সুচিকিৎসায় মনোনিবেশ করলে অর্থ ডাক্তারের পেছনে ঘুরবে বলে মন্তব্য করেছেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।

বৃহস্পতিবার (১৯ এপ্রিল) চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল এবং মেডিকেল কলেজের সপ্তম ব্যাচের শিক্ষার্থীদের ইন্টার্নশিপ সমাপনী ও সনদ বিতরণ অনুষ্ঠানে মেয়র এ মন্তব্য করেন।

মেয়র রোগীদের প্রত্যাশানুযায়ী চিকিৎসা দেওয়া এবং রোগীদের সঙ্গে ভালো ব্যবহারের পরামর্শ দিয়ে বলেন, সাধারণ রোগীরা যাতে ডাক্তারের বন্ধু হয় সে ধরনের সুমধুর ব্যবহার দেওয়ার মতো মানসিকতা অর্জন করতে হবে।

ডাক্তারদের শিক্ষার কোনো শেষ নেই। নতুন নতুন রোগী ও নতুন নতুন রোগ ডাক্তারদের সামনে প্রতিনিয়তই আসবে।
আজীবনই প্রশিক্ষণ গ্রহণ করে রোগীদের সেবা দিতে হবে।

হাসপাতাল ও কলেজের নির্বাহী কমিটির ভারপ্রাপ্ত সভাপতি প্রফেসর ডা. এমএ তাহের খানের সভাপতিত্বে অনুষ্ঠানে নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক ডা. আঞ্জুমান আরা ইসলাম, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) চট্টগ্রাম শাখার সভাপতি ডা. মো. মুজিবুল হক খান, সাধারণ সম্পাদক ডা. ফয়সল ইকবাল চৌধুরী, ডা. অসীম কুমার, পরিচালক নুরুল হক, অধ্যাপক এসএম মোস্তাক আহমেদ, ট্রেজারার রেজাউল কবির বিশেষ অতিথি ছিলেন।

স্বাগত বক্তব্য দেন ইন্টার্নশিপ ডাক্তারদের সংগঠনের সভাপতি ডা. মো. নাজমুস সাকিব।

সব শেষে মেয়র সনদ ও বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করেন।

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৮

এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।