ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ছাত্রলীগের পদ থেকে অব্যাহতি চাইলেন রনি

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৮
ছাত্রলীগের পদ থেকে অব্যাহতি চাইলেন রনি অব্যাহতির আবেদনপত্র নিজের ফেসবুক ওয়ালে আপলোড করেছেন নুরুল আজিম রনি

চট্টগ্রাম: নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদকের পদ থেকে অব্যাহতি চেয়ে আবেদন করেছেন নুরুল আজিম রনি। বৃহস্পতিবার (১৯ এপ্রিল) সন্ধ্যায় এ সংক্রান্ত একটি আবেদনপত্র নিজের ফেসবুক ওয়ালে আপলোড করেছেন তিনি।

এরপর নুরুল আজিম রনির বক্তব্য নেওয়ার জন্য একাধিকবার যোগাযোগ করলেও ব্যক্তিগত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবরে তিনি লিখেছেন, ‘পিতা মুজিবুরের হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ চট্টগ্রাম মহানগরের সাধারণ সম্পাদক পদ থেকে আমি সজ্ঞানে অব্যাহতি নিলাম।

একান্ত ব্যক্তিগত কারণে আমি এই সিদ্ধান্ত গ্রহণ করেছি। এমতাবস্থায় সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন এবং এ সংক্রান্তে যাবতীয় ব্যবস্থা গ্রহণের জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের প্রতি আবেদন করছি।

প্রাণের ছাত্রলীগ ভালো থেকো। স্বকীয়তা নিয়ে লড়াই করার সৎ সাহস রেখো। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু। ’

এ বিষয়ে জানতে চাইলে কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন বাংলানিউজকে বলেন, ‘এখনো আমি বিষয়টি জানি না। যদি আবেদন করে থাকেন তাহলে বিষয়টি পর্যালোচনা করে দেখব। ’

গত ৩১ মার্চ চট্টগ্রাম বিজ্ঞান কলেজ ছাত্রদের পক্ষে আন্দোলনের একপর্যায়ে অধ্যক্ষ ড. জাহেদ চৌধুরীকে মারধর করে সমালোচিত হন রনি। এ ঘটনায় রনিসহ ৭ জনের বিরুদ্ধে মামলা হয় চকবাজার থানায়। বিজ্ঞান কলেজের অধ্যক্ষকে মারধরের ঘটনা না মিটতেই বৃহস্পতিবার (১৯ এপ্রিল) রনির বিরুদ্ধে নতুন করে থানায় মারধর ও চাঁদা দাবির অভিযোগ করেন ইউনিএইড কোচিংয়ের পরিচালক মোহাম্মদ রাশেদ মিয়া।

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৮

জেইউ/টিসি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।