ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ছাত্রীকে ধর্ষণ চেষ্টায় প্রধান শিক্ষক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৮
ছাত্রীকে ধর্ষণ চেষ্টায় প্রধান শিক্ষক গ্রেফতার প্রতীকি

চট্টগ্রাম: বাঁশখালী উপজেলার খানখানাবাদ ইউনিয়নের সন্দ্বীপীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত একই স্কুলের প্রধান শিক্ষক মাহবুব আলীকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৭ এপ্রিল) সন্ধ্যায় খানখানাবাদ ইউনিয়নের রায়ছটা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, গত ১০ এপ্রিল দুপুরে সন্দ্বীপীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুব আলী চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে ডেকে নেন।

স্কুলের পাশে একটি কক্ষে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন। পরে ওই ছাত্রী বাড়ি চলে যান।
বাড়িতে গিয়ে কাউকে কিছু না বললেও পরদিন থেকে ওই ছাত্রী স্কুলে যাওয়া-আসা বন্ধ করে দেয়। স্কুলে না যাওয়ার কারণ জানতে চাইলে কান্না জড়িত কণ্ঠে তার মাকে পুরো বিষয়টি খুলে বলে ওই ছাত্রী।

এর প্রেক্ষিতে প্রধান শিক্ষকের বিরুদ্ধে ওই ছাত্রীর বাবা মঙ্গলবার (১৭ এপ্রিল) সকালে বাঁশখালী থানায় থানায় একটি অভিযোগ দায়ের করেন।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সালাহউদ্দিন বাংলানিউজকে বলেন, ‘চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে একই স্কুলের প্রধান শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। অভিযোগের সত্যতা পাওয়া গেছে। স্বাক্ষী-প্রমাণও আছে। ’

বুধবার (১৮ এপ্রিল) তাকে আদালতে প্রেরণ করা হবে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ২২৫৪ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৮

এসবি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।