ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বিত্তশালী হওয়ার প্রতিযোগিতায় সন্ত্রাস-মাদকের বিস্তার

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৮
বিত্তশালী হওয়ার প্রতিযোগিতায় সন্ত্রাস-মাদকের বিস্তার বক্তব্য দেন মেয়র আ জ ম নাছির উদ্দীন

চট্টগ্রাম: সমাজে অসুস্থ প্রতিযোগিতা ও নীতি-নৈতিকতার সংকট প্রকট আকার ধারণ করছে মন্তব্য করে মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, যেকোনো উপায়ে টাকা আয়, যা আছে তাতে সন্তুষ্ট না হয়ে রাতারাতি অর্থ ও বিত্তশালী হওয়ার অসুস্থ প্রতিযোগিতায় সমাজে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকের বিস্তার ঘটছে।

মঙ্গলবার (১৭ এপ্রিল) বেলা ১১ টায় হাজারী লেনের একটি কমিউনিটি সেন্টারে আন্দরকিল্লা ওয়ার্ড আয়োজিত সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকবিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মেয়র।

আন্দরকিল্লা ওয়ার্ডের কাউন্সিলর জহরলাল হাজারীর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন চসিকের আইনশৃঙ্খলা বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি এইচএম সোহেল, কাউন্সিলর আঞ্জুমান আরা বেগম, নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া আখতার, চসিকের স্পেশাল ম্যাজিস্ট্রেট জাহানারা ফেরদৌস, কেমিস্ট অ্যান্ড ড্রাগিস্ট ব্যবসায়ী সমিতির নেতা সমীর শিকদার, হাজারী লেন জয়কালী মন্দিরের সভাপতি সুধাংশু বিমল বিশ্বাস, বাংলাদেশ জুয়েলারি সমিতির সাধারণ সম্পাদক স্বপন কুমার চৌধুরী, রাজনীতিক আশীষ ভট্টাচার্য, স্থানীয় রাজনীতিক দিদারুল আলম, জয়দীপ চৌধুরী, শিক্ষক প্রতিনিধি আবদুল গফুর, ইসলাবাদ মার্কেট ফায়ার সার্ভিস মসজিদের খতিব মাওলানা আবদুর রাজ্জাক ও যুবনেতা প্রবীর বণিক।

 

মেয়র নাছির বলেন, সন্তানের নিরাপদ জীবন ও নিরাপত্তার স্বার্থে অভিভাবকদের পরিবারের প্রতি দায়িত্বশীল হতে হবে।

তিনি সন্তানদের সার্বিক বিষয়ে খোঁজখবর এবং জঙ্গি, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে মসজিদের খতিব-ইমামদের জুমার নামাজের খুতবায় বিশেষ বক্তব্য দিতে বলেন।

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৮

জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।