ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সমাজকে আলোকিত করার আহ্বান মেয়র নাছিরের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৮
সমাজকে আলোকিত করার আহ্বান মেয়র নাছিরের বক্তব্য দেন মেয়র আ জ ম নাছির উদ্দীন

চট্টগ্রাম: শিক্ষার্থীদের আলোকিত মানুষ হয়ে সমাজে আলো ছড়িয়ে- সমাজকে আলোকিত করার আহ্বান জানিয়েছেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।

শনিবার (২৪ মার্চ) আবদুল আলী হাটস্থ চট্টগ্রাম সিটি করপোরেশন প্রিমিয়ার কলেজের ২০১৮ সালের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায়, বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এ আহ্বান জানান।

নীতি ও আদর্শহীন, অনৈতিক জীবনযাপনের কোনো মূল্য নেই উল্লেখ করে মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, নীতিবান, আদর্শবান ও আলোকিত মানুষ যিনি দেশপ্রেম মা, মাটি ও মানুষের প্রতি মমত্ববোধ এবং দরদ লালন করেন সেই রকম মানুষ গড়ার দায়িত্ব পালন করছে চট্টগ্রাম সিটি করপোরেশন।

মেয়র বলেন, মানুষের জীবনমান পরিবর্তন করার একমাত্র মাধ্যম সুশিক্ষা। মৌলিক অধিকারের এ মাধ্যম জীবনে কাজে লাগানো গেলে কোনো মানুষ দরিদ্র থাকবে না।

প্যানেল মেয়র ও কাউন্সিলর নিছার উদ্দিন আহমেদ মঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর আবিদা আজাদ, সাবেক কাউন্সিলর মো. নুরুল বশর মিয়া, শ্রমিকনেতা সফর আলী, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য সরোয়ার মোর্শেদ কচি।

স্বাগত বক্তব্য দেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আবু তৈয়ব চৌধুরী। অনুষ্ঠান শেষে মেয়র বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৮ 

এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।