ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

হঠাৎ হাঁটুপানি সড়কের ওপর!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, মার্চ ২২, ২০১৮
হঠাৎ হাঁটুপানি সড়কের ওপর! হঠাৎ হাঁটুপানিতে সয়লাব হয়ে গেল চান্দগাঁও থানাধীন কাপ্তাই রাস্তার মাথা, বাহির সিগন্যাল এলাকা।

চট্টগ্রাম: আকাশে মেঘ নেই। বৃষ্টি নেই। জোয়ারও নেই। কিন্তু হঠাৎ হাঁটুপানিতে সয়লাব হয়ে গেল চান্দগাঁও থানাধীন কাপ্তাই রাস্তার মাথা, বাহির সিগন্যাল এলাকা। যথারীতি দুর্ভোগে পড়েন পথচারী, যাত্রী ও গাড়িচালকরা।  

বৃহস্পতিবার (২২ মার্চ) সন্ধ্যায় চট্টগ্রাম ওয়াসার পানির পাইপ ফেটে আকস্মিক পানি উঠে যায়।

হঠাৎ হাঁটুপানিতে সয়লাব হয়ে গেল চান্দগাঁও থানাধীন কাপ্তাই রাস্তার মাথা, বাহির সিগন্যাল এলাকা।                     <div class=

" src="http://cdn.banglanews24.com/media/imgAll/2016October/bg/bg120180322210254.jpg" style="margin-bottom:5px; margin-top:5px; width:100%" />

৫ নম্বর মোহরা ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ আজম বাংলানিউজকে জানান, সিটি করপোরেশনের সাধারণ সভা শেষে বিকেল পাঁচটার দিকে আমি বাড়ি ফিরি। এ সময় সড়কের ওপর পানি ছিল না।

এরপর থেকে একের পর এক ফোন আসে স্থানীয় লোকজনের। হাঁটুপানি সড়কের ওপর। খোঁজ নিয়ে জানলাম ওয়াসার বড় একটি পানির পাইপ ফেটে আকস্মিক জলজট সৃষ্টি হয়েছে।

চট্টগ্রাম ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী একেএম ফজলুল্লাহ বাংলানিউজকে জানান, কালুরঘাট এলাকা থেকে গভীর নলকূপের সাহায্যে পানি উত্তোলন করে আনার যে পাইপ তা একজন ঠিকাদারের লোকজন কাজ করার সময় ফেটে যায়। এ সময় পানি বের হয়ে সড়কের ওপর উঠে যায়।

তিনি জানান, পাইপ ফাটার পর থেকেই জরুরিভিত্তিতে মেরামতকাজ শুরু করা হয়েছে। আশাকরি, শিগগির মেরামতকাজ শেষ করতে পারবেন সংশ্লিষ্টরা।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, মার্চ ২২, ২০১৮ 

এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad