ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পটিয়ায় জনসভার মঞ্চে শেখ হাসিনা

সুবল বড়ুয়া, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৫ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮
পটিয়ায় জনসভার মঞ্চে শেখ হাসিনা পটিয়ায় জনসভার মঞ্চে শেখ হাসিনা

পটিয়া থেকে: পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে জনসভা মঞ্চে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা। সেখানে তিনি প্রধান অতিথি হিসেবে দেশ ও জনগণের প্রতি ভাষণ দেবেন।

বুধবার (২১ মার্চ) বেলা ২টা ৫৫ মিনিটে হেলিপ্যাডে অবতরণ করে প্রধানমন্ত্রীকে বহনকারী হেলিকপ্টারটি। সেখান থেকে গাড়িবহর নিয়ে জনসভাস্থলে যান প্রধানমন্ত্রী।

দক্ষিণ জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় সভাপতিত্ব করছেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন। অনুষ্ঠান সঞ্চালনা করছেন সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

দুপুরে জনসভা শুরুর পর থেকে নগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের নেতারা বক্তব্য রাখেন। প্রধানমন্ত্রী মঞ্চে ওঠার পর আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন,  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের, মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, পটিয়ার সংসদ সদস্য সামশুল হক চৌধুরী বক্তব্য রাখেন।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এক পলক দেখতে লাখো নেতাকর্মী অধীর আগ্রহে চট্টগ্রাম-কক্সবাজার মহাড়কে অপেক্ষা ছিলেন। বুধবার (২১ মার্চ) বেলা আড়াইটা থেকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়ার কচুয়াই ইউনিয়নের শহীদ আলম সড়ক থেকে প্রধানমন্ত্রীর জন্য পটিয়া আর্দশ উচ্চ বিদ্যালয়ের মূল গেইট পর্যন্ত লাখো নেতাকর্মীরা হাতে ব্যানার পোস্টার নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে।

সাতকানিয়ার কাঞ্চনা থেকে আসা মাহমুদুল বাংলানিউজকে জানান, প্রধানমন্ত্রীকে সরাসরি কখনো দেখিনি। তাই সকাল থেকে বাড়ি থেকে পটিয়ায় এসেছি। তাই প্রধামন্ত্রীকে দেখার জন্য পটিয়ার বাস টার্মিনালে অপেক্ষা করছি।

আনোয়ারা থেকে আসা সাইফুল জানান, আখতারুজ্জামান বাবু জীবিত থাকতে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা একবার আনোয়ারায় এসেছিলেন। তখন প্রধানমন্ত্রীকে দেখতে পারিনি। আমাদের পুরো আনোয়ারা জুড়ে বর্তমান জুড়ে উন্নয়নকাজ চলছে। এলাকার উন্নয়নে যিনি কাজ করছেন, সেই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেখতে আসলাম।

প্রধানমন্ত্রীবাহী হেলিকপ্টারটি পটিয়ার কচুয়াই ইউনিয়নের ফকিরপাড়ায় স্থাপিত হেলিপ্যাডে বিকেল ৩টা ৫৫ মিনিটে অবতরণ করেন। সেখান থেকে শহীদ শাহ আলম সড়ক হয়ে প্রধানমন্ত্রীবাহী কালো জিপসহ প্রধানমন্ত্রীর গাড়িবহর বিকেল ৩টা ৬ মিনিটে পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠের জনসভা মঞ্চে প্রবেশ করেন।

কালো জিপ থেকে প্রধানমন্ত্রী সড়কে দাঁড়িয়ে থাকা নেতাকর্মীদের হাত নাড়িয়ে শুভেচ্ছা জানাতে দেখা গেছে।

বাংলাদেশ সময়: ১৫৪৫ঘণ্টা, মার্চ ২১, ২০১৮

এসবি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।