ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

অস্ত্রসহ সন্ত্রাসী রিপন গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৭ ঘণ্টা, মার্চ ২০, ২০১৮
অস্ত্রসহ সন্ত্রাসী রিপন গ্রেফতার সন্ত্রাসী রিপন, ছবি: সোহেল সরওয়ার, বাংলানিউজ

চট্টগ্রাম: নগরীর আকবর শাহ থানার জঙ্গল সলিমপুর এলাকায় অভিযান চালিয়ে মোহাম্মদ রিপন(৩৬) নামে এক আসামিকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ। এসময় তার কাছ থেকে দুটি এলজি, তিনটি দেশীয় বন্দুক ও ৮ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

সোমবার (১৯ মার্চ) রাতে গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালিয়ে লেকসিটি আবাসিক এলাকা সংলগ্ন সুপারীবাগান এলাকা থেকে রিপনকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে নগরী ও জেলার বিভিন্ন থানায় ৬টির বেশি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে সুপারীবাগান এলাকায় অভিযান পরিচালনা করেন নগর গোয়েন্দা (বন্দর) বিভাগের বিশেষ টিম-১। অভিযানে নেতৃত্ব দেন নগর গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপপুলিশ কমিশনার এএএম হুমায়ুন কবির।

অস্ত্রসহ গ্রেফতারের পর মঙ্গলবার দুপুরে নগর পুলিশের সদর দফতরে আয়োজিত প্রেস ব্রিফিং এ এসব তথ্য জানানো হয়। নগর পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার আমেনা বেগম সাংবাদিকদের জানান, নাশকতার পরিকল্পনা করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে ডিবির বিশেষ টিম জঙ্গল সলিমপুর এলাকায় অভিযান পরিচালনা করে।

দুটি এলজি, তিনটি দেশীয় বন্দুক ও ৮ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। ছবি: সোহেল সরওয়ার, বাংলানিউজ

এসময় একাধিক মামলার আসামি সন্ত্রাসী রিপনকে গ্রেফতার করে। তার সঙ্গে থাকা একটি ব্যাগে দুটি এলজি, তিনটি দেশীয় বন্দুক ও ৮ রাউন্ড কার্তুজ পাওয়া যায়। রিপনের বিরুদ্ধে নগরী ও জেলায় ছয়টির বেশি মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২৬ঘণ্টা, মার্চ ২০, ২০১৮

এমইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।