ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সাংবাদিক নিপুলের বাবা আর নেই

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৮ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৮
সাংবাদিক নিপুলের বাবা আর নেই অনীল চন্দ্র দে

চট্টগ্রাম: চট্টগ্রাম ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের প্রচার ও প্রকাশনা সম্পাদক, আলোকিত বাংলাদেশ’র আলোকচিত্র সাংবাদিক নিপুল কুমার দে’র বাবা সাবেক ইউপি সদস্য অনীল চন্দ্র দে (৮৩) আর নেই।

সোমবার (১৯ মার্চ) ভোরে বার্ধক্যজনিত কারণে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তিনি পরলোকগমন করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, চার ছেলে, এক মেয়ে, জামাতা, পুত্রবধূ, নাত-নাতনিসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন।

সকালে পটিয়া উপজেলার দক্ষিণ ভূর্ষি গ্রামে পারিবারিক শশ্মানে তার অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হয়।

সাংবাদিক নিপুল কুমার দে’র বাবার মৃত্যুতে চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি কলিম সরওয়ার সাধারণ সম্পাদক শুকলাল দাশ, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি নাজিমুদ্দীন শ্যামল ও সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, বিএফইউজের সহ-সভাপতি শহীদ উল আলম, যুগ্ম মহাসচিব তপন চক্রবর্তী, কার্যনির্ব‍াহী সদস্য নওশের আলী খান ও আসিফ সিরাজ, চট্টগ্রাম ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মশিউর রেহমান বাদল ও সাধারণ সম্পাদক রাশেদ মাহমুদসহ সংগঠনের সদস্য ও উপদেষ্টারা গভীর শোক জানিয়েছেন।

 

পৃথক বিবৃতিতে শোক জানিয়েছেন টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আলী আব্বাস ও সাধারণ সম্পাদক শাহনেওয়াজ রিটন, চট্টগ্রাম রিপোর্টার্স ফোরামের আহ্বায়ক কাজী আবুল মনসুর, টিভি ক্যামেরা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি সফিক আহমেদ সাজীব ও সাধারণ সম্পাদক শামশুল আলম বাবু, চট্টগ্রাম সংবাদপত্র কম্পিউটার্স অ্যাসোসিয়েশনের সভাপতি হারুন-অর রশিদ, সাধারণ সম্পাদক রতন বিশ্বাস, মাসিক জ্যোতির্ময়’র সম্পাদক আবীর চক্রবর্তী ও প্রকাশক প্রকাশ পাল।

তারা প্রয়াতের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৮

এআর/টিসি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।