ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মহসিন কলেজের ৯৭ ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠিত

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৮
মহসিন কলেজের ৯৭ ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠিত মহসিন কলেজের ৯৭ ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠিত

চট্টগ্রাম: নাচ, গান, আড্ডা আর স্মৃতিচারণায় ২০ বছর আগের কলেজ জীবনে ফিরে গেল সাবেক শিক্ষার্থীরা। সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজের ১৯৯৭ ব্যাচের সাবেক শিক্ষার্থীদের এমন আনন্দমুখর দিন কাটল শুক্রবার (১৬ মার্চ)।

সকালে বেলুন উড়িয়ে চট্টগ্রাম বোট ক্লাবে এই উৎসবের সূচনা হয়। এরপর বোট ক্লাবের কনভেনশন হলে কলেজ জীবনের স্মৃতিচারণ, কবিতা আবৃত্তি, গান আর নাচে মেতে ওঠেন শিক্ষার্থীরা।

২০ বছর পর বন্ধুদের ফিরে পেয়ে অনেকে উচ্ছ্বাসে মেতে ওঠেন।

শুরুতে নাজিউল ইসলাম শামীম আর নাসরিন আক্তার বন্ধুত্বের জয়গানের পংক্তি শুনিয়ে অনুষ্ঠান সূচনা করেন।

এরপর উপস্থাপনায় আসেন শিমুল বিশ্বাস আর রুহী কমল। গান গেয়ে শোনান সাইফ উদ্দিন, আসিফ মামুন, শিমুল বিশ্বাসসহ অনেকেই। নাচের মুদ্রায় বন্ধুত্বের ভালোবাসা ছড়িয়ে দেন রাজিয়া হাসান মিমি।

জয় গোস্বামীর কবিতা শোনান রিনি রায়। কাজী আবদুল মোমিন জুয়েল ও আহমেদ সোহেল আবৃত্তি করে শোনান। আয়োজনের ফাঁকে ফাঁকে ছিল স্মৃতিচারণা। অনুষ্ঠানে স্মৃতিচারণা করেন ইফতেখাইরুল ইসলাম জিমি, রিজওয়ান মাহমুদ মির্জা, নজরুল ইসলাম, আরিফ মনসুরী প্রমুখ।

অনুষ্ঠানের শেষে সহপাঠী বন্ধুদের নিয়ে হাজী মুহাম্মদ মহসিন কলেজ ১৯৯৭ ব্যাচের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রকাশনা ‘অনুরণন’ উদ্বোধন করেন সংগঠনের সভাপতি ইফতেখাইরুল ইসলাম জিমি।

পুনর্মিলনী উৎসবে ছিল ওয়েস্টার্ন ক্রুজে চড়ে কর্ণফুলী নদীর সৌন্দর্য অবলোকন। বন্ধুত্বের বন্ধন অটুট থাকার অঙ্গীকার নিয়েই শেষ হয় এই প্রাণের মিলনমেলা।

বাংলাদেশ সময়: ২১৫৭ঘণ্টা, মার্চ ১৭, ২০১৮

এমইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।