ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

জলদস্যু ইব্রাহিম মাঝি র‌্যাবের ‍গুলিতে নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১৩ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৮
জলদস্যু ইব্রাহিম মাঝি র‌্যাবের ‍গুলিতে নিহত র‌্যাব-৭

চট্টগ্রাম: স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত অন্যতম শীর্ষ জলদস্যু ইব্রাহিম মাঝি (৪৫) র‌্যাবের টহল দলের গুলিতে নিহত হয়েছে।

শুক্রবার (১৬ মার্চ) ভোররাতে সন্দ্বীপ উপজেলার উড়ির চরের পাশে কোম্পানীগঞ্জ থানাধীন চর এলাহী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের দুর্গম চর আমজাদে র‌্যাবের সঙ্গে গুলি বিনিময়ের একপর্যায়ে ইব্রাহিম মাঝি গুরুতর আহত হয়। এরপর তাকে মাইজদী স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক মিডিয়া মিমতানুর রহমান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।  

তিনি বলেন, চরাঞ্চলে কৃষকদের গরু-মহিষ ডাকাতি করে নিয়ে যাচ্ছে এমন খবরে র‌্যাবের টহল দল পাহারা দিচ্ছিল।

  একপর্যায়ে একটি ট্রলারের গতিবিধি সন্দেহজনক হলে থামানোর জন্য বলা হয়। কিন্তু  সেটি না থামিয়ে উড়ির চরে নিয়ে যায় এবং আরোহীরা পালিয়ে যেতে থাকে। এ সময় তারা র‌্যাব সদস্যদের ওপর গুলি ছুড়লে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে তারা পিছু হটে। এরপর ওই জায়গায় তল্লাশি করে একজনকে আহত অবস্থায় পাওয়া যায়। এরপর মাইজদী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে মরদেহটি ডাকাত ইব্রাহিম মাঝির বলে শনাক্ত করেন স্থানীয় লোকজন। ঘটনাস্থল থেকে বিপুলসংখ্যক অস্ত্রশস্ত্রও উদ্ধার করা হয়।   

বাংলাদেশ সময়: ১০১১ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৮

এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad