ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পিটুপি’র ৫৫ শতাংশ ছাড়ে ব্যাপক সাড়া

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৮ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৮
পিটুপি’র ৫৫ শতাংশ ছাড়ে ব্যাপক সাড়া পিটুপি’র ৫৫ শতাংশ ছাড়ে ব্যাপক সাড়া

চট্টগ্রাম: পিটুপি এক্সপেরিয়েন্স সেন্টারে ফার্নিচার, লাইটিংস এবং ঘর সাজানোর নানা পণ্যে সর্বোচ্চ ৫৫ শতাংশ ছাড়ে ব্যাপক সাড়া পড়েছে। বিভিন্নভাবে জানার পর বৃহস্পতিবার বিপুল সংখ্যক গ্রাহক কেনাকাটা করেছেন।

চট্টগ্রামের একটি বড় শিল্প গ্রুপের উর্ধ্বতন কর্মকর্তা ফারহানা চৌধুরী বুধবার রাতে খবরটি জানার পর বৃহস্পতিবার বিকেলে চলে আসেন নগরীর মেহেদীবাগস্থ পিটুপি এক্সপেরিয়েন্স সেন্টারে।

উন্নত আর অভিজাত ডিজাইনের দারুন সব ফার্নিচার, ঝাড়বাতি, নানা ধরনের লাইটিং সামগ্রী, ওয়ালপেপার, পেইন্টিং থেকে শুরু করে লাইফ স্টাইলের এমন কোন পণ্য অবশিষ্ট নেই যা পিটুপিতে নেই।

একই ছাদের নিচে লাইফ স্টাইলের এমন আয়োজন দেখে বিস্মিত হন ফারহানা। তার সাথে আবার ৫৫ শতাংশ ছাড় তাকে রীতিমত বিস্মিত করেছে।

সিজন ক্লিয়ারেন্স বিক্রয় উৎসবের আওতায় এখানে দেড় লাখ টাকার ফার্নিচার ৫০ হাজার টাকা পর্যন্ত ছাড়েও পাওয়া যাচ্ছে। বিস্ময়কর এই ছাড়ের সুযোগ মিস করেননি ফারহানা। পছন্দ করে কিনে নিয়েছেন নিজের প্রয়োজনীয় ফার্নিচার, পর্দা, পেইন্টিংস, লাইটিংসহ ভালোবাসার ঘরটিকে আরও নতুন করে সাজিয়ে তোলার নানা পণ্য।

৫৫ শতাংশ পর্যন্ত এমন বড় ডিসকাউন্টের সুযোগ নিতে ফারহানা চৌধুরীর মতো আরও অনেকেই বৃহস্পতিবার দিনভার পিটুপি এক্সপেরিয়েন্স সেন্টারে ভিড় করেছে। সিজন ক্লিয়ারেন্স বিক্রয় উৎসবের শুরু থেকেই ব্যাপক সাড়া পড়েছে ক্রেতাদের মধ্যে। ক্রেতারা পিটুপি এক্সপেরিয়েন্স সেন্টার থেকে বড় অংকের ডিসকাউন্টের সুযোগ নিয়ে কিনেছেন ফার্নিচার, ওয়ালপেপার, লাইটিংস, পেইন্টিংস, টাইলস, কার্টেনসহ লাইফ স্টাইলের বিভিন্ন পণ্য।  আগামী ১৯ মার্চ পর্যন্ত এ সুযোগ থাকছে।

বাংলাদেশ সময়: ২২০৬ঘণ্টা, মার্চ ১৫, ২০১৮

এমইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।