[x]
[x]
ঢাকা, বুধবার, ৪ আশ্বিন ১৪২৫, ১৯ সেপ্টেম্বর ২০১৮
bangla news

লালদীঘির জনসভা সফলে ছাত্রদলের প্রস্তুতি সভা

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-১৩ ১১:০৮:৫২ এএম
লালদীঘির জনসভা সফলে ছাত্রদলের প্রস্তুতি সভা

লালদীঘির জনসভা সফলে ছাত্রদলের প্রস্তুতি সভা

চট্টগ্রাম: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে নগরীর লালদীঘি মাঠে আগামী ১৫ মার্চের জনসভা সফল করতে প্রস্তুতি সভা করেছে নগর ছাত্রদলের একাংশ।

সোমবার নগর বিএনপির দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর। এতে সভাপতিত্ব করেন কেন্দ্রিয় ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক ও নগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক এইচ এম রাশেদ খান।

প্রধান অতিথির বক্তব্যে আবুল হাশেম বক্কর বলেন, বর্তমানে দেশে গণতন্ত্রের নামে স্বৈরতন্ত্র চলছে। গণতন্ত্রের মা আজ কারাগারে বন্দি। অবৈধ সরকার ষড়যন্ত্র করে বাংলাদেশসহ দক্ষিণ এশিয়ার সবচেয়ে জনপ্রিয় নেত্রী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়ে কারাগারে রেখেছে।

তিনি বলেন, মামলা-হামলা দিয়ে খালেদা জিয়াকে দমানো যাবে না। তিন বারের প্রধানমন্ত্রীকে যে মামলায় সাজা দেওয়া হয়েছে, তা দেশের সাধারণ জনগণ বিশ্বাস করে না।

সরকার ধারাবাহিকভাবে বিএনপি নেতাকর্মীদের নামে মিথ্যা ও রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিতভাবে মামলা দায়ের, রিমান্ডে নিয়ে পাশবিক নির্যাতন এবং করান্তরীনের মাধ্যমে তাদেরকে মানসিক ও শারীরিকভাবে অসুস্থ করে মৃত্যু পথের যাত্রী করা হচ্ছে বলেও অভিযোগ করেন তিনি।

সভায় অন্যান্যের মধ্যে নগর বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক এস এস সাইফুল আলম, ইয়াছিন চৌধুরী লিটন, আনোয়ার হোসেন লিপু, সহ দপ্তর সম্পাদক মো. ইদ্রিস আলী, নগর ছাত্রদল নেতা নূর হোসেন উজ্জ্বল, আবদুল হামিদ পিন্টু, গোলাম সরোয়ার, হাসান মাহমুদ, সৈয়দ রাজিবুল হাসান রানা, আকতার হোসেন, গোলজার হোসেন মিন্টু, আলী আহসান রাজু, সোহেল ইসলাম, আরফাত আলম, ইলিয়াছ খান, গোলাম নবী আপেল, শহিদুজ্জামান শহীদ, রিফাত হোসেন শাকিল, এম এ হাসান বাপ্পা, বাবুল মিয়া, শহিদুল্লাহ সাগর, নাসির উদ্দিন আহমদ সোহেল, সাজ্জাদ হোসেন, কাজী মহিউদ্দিন, হাসমত উল্লাহ রনি প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ২১১০ঘণ্টা, মার্চ ১৩, ২০১৮

এমইউ/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa