[x]
[x]
ঢাকা, শুক্রবার, ১৪ বৈশাখ ১৪২৫, ২৭ এপ্রিল ২০১৮

bangla news

প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে পটিয়ায় বর্ধিতসভা বুধবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-১৩ ৭:২১:৫১ পিএম
প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে পটিয়ায় বর্ধিতসভা বুধবার

প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে পটিয়ায় বর্ধিতসভা বুধবার

চট্টগ্রাম: পটিয়া আদর্শ স্কুল মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল ও স্বার্থক করতে বুধবার (১৪ মার্চ) বর্ধিতসভা অনুষ্ঠিত হবে। বর্ধিতসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ।
বিষয়টি নিশ্চিত করে দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মফিজুর রহমান বাংলানিউজকে জানান, দক্ষিণ জেলা আওয়ামী লীগের উদ্যোগে ২১ মার্চ পটিয়ায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার বিশাল জনসভা অনুষ্ঠিত হবে। জনসভা সফল ও স্বার্থক করতে আমরা ইতিমধ্যে পটিয়া স্কুল মাঠ পরিদর্শন করেছি। এছাড়াও বুধবার সকাল ১১টায় পটিয়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে হল টুডে কমিউনিটি সেন্টারে বর্ধিতসভার আয়োজন করা হয়েছে। একইদিন বিকেলে নগরীর দক্ষিণ জেলা আওয়ামী লীগের অফিসে আরও একটি প্রস্তুতিসভা অনুষ্ঠিত হবে।
 
সূত্রে জানা যায়, বর্ধিতসভায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, আওয়ামী লীগের উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম, উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া উপস্থিত থাকবেন।
 
পটিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ ক ম শামসুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে সভায় দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন আহমেদ, পটিয়ার সংসদ সদস্য শামসুল হক চৌধুরীসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত থাকার কথা রয়েছে।
 
এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে শনিবার (১০ মার্চ) সকালে নগরীর মুসলিম হলে চট্টগ্রাম মহানগর, দক্ষিণ ও উত্তর জেলা আওয়ামী লীগের যৌথ উদ্যোগে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
 
বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৮
 
এসবি/টিসি
 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa