[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৫, ১৪ জুন ২০১৮

bangla news

পৃথুলা, তুমি কখনও ভুলে যাওয়ার নও

ব্যুরো এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-১৩ ১:২১:৫১ এএম
তাসনুভা ওয়াদুদ নীলর্মী ও পৃথুলা রশিদ

তাসনুভা ওয়াদুদ নীলর্মী ও পৃথুলা রশিদ

চট্টগ্রাম: পৃথুলা রশিদ, কাঠমান্ডুতে বিধ্বস্ত হওয়া ফ্লাইট বিএস ২১১ এর কো পাইলট। খবরে বলা হচ্ছে, তিনি আর বেঁচে নেই। এতে পরিবার ও স্বজনদের মতো শোকাহত তাসনুভা ওয়াদুদ নীলর্মীও। তিনি বেসরকারি রিজেন্ট এয়ারওয়েজের একজন কো-পাইলট।

পৃথুলার নিহতের খবরের পর সোমবার (১২ মার্চ) নিজের ফেসবুকে এক আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন তিনি।

তিনি লিখেছেন, পৃথুলা রশিদ, তুমি চিরদিন অামার হৃদয়ে থাকবে। তুমি ছিলে তরুণ, উজ্জ্বল এবং দুর্দান্ত এক বৈমানিক। সদা হাসিতে সর্বত্র আনন্দ ছড়িয়ে দিতে। তুমি ছিলে বড় হৃদয়ের অধিকারী। জীবন খুবই অনিশ্চয়তার, কে জানতো যে এটা শুরুর আগেই শেষ হয়ে যাবে।

'সৃষ্টিকর্তা তোমায় খুবই ভালোবাসে তাই তোমাকে এই অবেলায় নিয়ে গেল। তুমি কখনও ভুলে যাওয়ার নয়, ছোটবোন। তোমার এভাবে চলে যাওয়ায় আমি ব্যতিত।'

নীলর্মী লিখেছেন, আজকে বাংলাদেশের এভিয়েশন ইতিহাসের একটি কালো দিন। এ ঘটনায় হতাহত ও তাদের স্বজনদের জন্য আমার হৃদয় কাঁদছে। 

'আমি তাদের আত্মার মাগফেরাত কামনা করছি। একই সঙ্গে অাল্লাহ তাদের সহায় হোন যাতে তারা এই দুঃখ বইবার শক্তি অর্জন করতে পারে,' প্রার্থনা করেন তিনি।

এর আগে দুপুর ২টা ২০ মিনিটে ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের সময় দুর্ঘটনায় পড়ে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিএস২১১ ফ্লাইটটি। 

এতে ৫০ জনের মতো মৃত্যু হয়েছে বলে জানিয়েছে নেপাল পুলিশ। তবে বাংলাদেশ কর্তৃপক্ষ বলছে, এখন পর্যন্ত ৪১জন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। 

ঢাকা থেকে যাওয়া ৭৮ আসনের ড্যাশ প্লেনটিতে পাইলট-ক্রুসহ মোট ৭১ জন আরোহী ছিলেন। 

বাংলাদেশ সময়: ০০২১ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৮
টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa