ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চোরাই গরু জবাই করে বিক্রি, আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৮
চোরাই গরু জবাই করে বিক্রি, আটক ১

চট্টগ্রাম: চুরি হওয়া গরু জবাই করে বাজারে বিক্রির সময় মালিকের কাছে হাতেনাতে ধরা পড়েছে এক ব্যক্তি। এ ঘটনায় দু’পক্ষের মধ্যে উত্তপ্ত পরিস্থিতি সৃষ্টি হলে পুলিশ এসে ঘটনাস্থল থেকে মো. ইসমাইল (৩৫) নামে এক মাংস বিক্রেতাকে আটক করে। 

রোববার (২৫ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে পটিয়া উপজেলার শান্তিরহাট বাজারে এ ঘটনা ঘটে। আটক ইসমাইল পটিয়া উপজেলার মনসা এলাকার উলা মিয়ার ছেলে।

পটিয়া থানার এস আই মংচাই বাংলানিউজকে জানান, দুইদিন আগে শান্তিরহাট এলাকার জজমিয়া নামে এক ব্যক্তির গোয়ালঘর থেকে রাতে একটি গরু নিয়ে যায় চোরের দল। অনেক খোঁজাখুঁজির পরও পাওয়া যায় নি।

কিন্তু রোববার সকালে শান্তিরহাট বাজারে জবাই করা গরুুর মাংস বিক্রির সময় সেখানে চুরি হওয়া সেই গরুর মাথা ও শিং দেখতে পান জজমিয়ার পরিবারের এক সদস্য। এ ঘটনায় দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উত্তপ্ত পরিস্থিতির সৃস্টি হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

শান্তিরহাট পুলিশ ফাঁড়ির এসআই মো. আনোয়ার বাংলানিউজকে বলেন, গরুটি চুরি করে এনে শান্তিরহাট বাজারে জবাই করে বিক্রি করছিলেন মো. ইসমাইল নামে এক ব্যক্তি।  পরে মাথা ও শিং দেখে গরু চিহ্নিত করেন মালিক। অভিযুক্ত ইসমাইলকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৩৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৮

এসবি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।