ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় দুই সাংবাদিকসহ আহত ৩

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৮
চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় দুই সাংবাদিকসহ আহত ৩ চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় দুই সাংবাদিকসহ আহত ৩

চট্টগ্রাম: সংবাদ সংগ্রহের জন্য কক্সবাজারের কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে যাওয়ার পথে চকরিয়ায় তেলবাহী গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে বেসরকারি যমুনা টেলিভিশনের দুই সাংবাদিকসহ তিনজন গুরুতর আহত হয়েছেন।

আহতরা হলেন স্টাফ রিপোর্টার জিয়াদ আহমেদ, ক্যামেরাপারসন নাসির উদ্দিন ও গাড়িচালক মিন্টু।

রোববার (২৫ ফেব্রুয়ারি) সকাল ছয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আহত সাংবাদিক জিয়াদ আহমেদ

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতেয়ার চৌধুরী বাংলানিউজকে জানান, যমুনা টেলিভিশনের গাড়িটি কুতুপালং ক্যাম্পে যাওয়ার পথে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের হারবাং মাজার এলাকায় জ্বালানি তেলবাহী গাড়ির (বাউচার) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে টেলিভিশনের গাড়িতে থাকা দুই সাংবাদিকসহ তিনজন আহত হন।

তাদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে রেফার করা হয়েছে।

তিনি জানান, দুর্ঘটনার জন্য দায়ী তেলবাহী গাড়িটি আটক করা হয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বাংলানিউজকে জানান, দুপুর সাড়ে ১২টায় চকরিয়া থেকে যমুনা টেলিভিশনের দুই সাংবাদিকসহ আহত তিনজনকে চমেক হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। এর মধ্যে জিয়াদ আহমেদকে ক্যাজুয়ালিটি ওয়ার্ডে ও নাসির উদ্দিনকে ২৬ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। নাসিরের অবস্থা আশঙ্কাজনক। এ ছাড়া গাড়িচালক মিন্টুকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ০৯৫৫ ঘণ্টা, আপডেট ১৩০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৮

এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।