ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ট্রাকের ধাক্কায় নারী নিহত, চালক আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৮
ট্রাকের ধাক্কায় নারী নিহত, চালক আটক যাত্রীবাহী সিএনজি অটোরিকশাটি একটি বাসকে ওভারটেক করতে গেলে ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে।

চট্টগ্রাম: ট্রাকের ধাক্কায় শামীমা আক্তার (৪৫) নামে এক সিএনজিআরোহী নিহত হয়েছেন। বুধবার (২১ ফেব্রুয়ারি) দুপুর সোয়া একটার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়ার ইউনিয়ন কৃষি উচ্চ বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

শামীমা পটিয়ার উজিরপুরের মোজাপুকুর পাড় এলাকার জাফর আহমদের স্ত্রী। এ ঘটনায় শিশুসহ আহত হয়েছেন আরও ৪ জন।

আহতরা হলেন জান্নাত (৮), গিয়াস উদ্দিন (৪০), মো. ইদ্রিছ (৩৮) ও মো. মনির (৩৫)। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পটিয়া হাইওয়ে পুলিশের ইনচার্জ মিজানুর রহমান বাংলানিউজকে জানান, ট্রাকের ধাক্কায় সিএনজিআরোহী এক নারী নিহত হয়েছেন। যাত্রীবাহী সিএনজি অটোরিকশাটি একটি বাসকে ওভারটেক করতে গেলে ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে সিএনজিটি উল্টে গিয়ে গাছের সঙ্গে লেগে ঘটনাস্থলেই এ নারী নিহত হন। আহত হয়েছেন আরও ৪ জন। আহতদের চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ট্রাক চালক আবু তৈয়বকে (২৭) আটক করা হয়েছে।

ট্রাক ও সিএনজিচালক দু’জনের বিরুদ্ধেই মামলা দায়ের করা হচ্ছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৮

এসবি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad