ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘ছাত্রলীগ’ পরিচয় দিয়ে কেড়ে নিল আইনজীবীর মোবাইল-টাকা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৮
‘ছাত্রলীগ’ পরিচয় দিয়ে কেড়ে নিল আইনজীবীর মোবাইল-টাকা  এম এ নাসের

চট্টগ্রাম: চলন্ত রিকশার গতিরোধ করে ছাত্রলীগ নেতা পরিচয় দিয়ে সরকারী কৌঁসুলি এম এ নাসেরের কাছ টাকা ও মোবাইল ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। নাসের চট্টগ্রামের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পাবলিক প্রসিকিউটর (পিপি)।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে নগরীর আন্দরকিল্লায় চট্টগ্রাম সিটি করপোরেশন ভবনের সামনে এই ঘটনা ঘটেছে।

নাসের বাংলানিউজকে জানান, তিনি রিকশায় করে জামালখান থেকে হাজারী লেইনে যাচ্ছিলেন।

নগর ভবনের গেইট অতিক্রমের পর ঢালু রাস্তায় পেছন থেকে একটি রিকশা এসে ওই রিকশার গতিরোধ করে। পেছনে আরও একটি রিকশা এসে থামে।
দুটি রিকশায় চারজন ছিল।

‘একজন আমার সামনে এসে নিজেকে সিটি কলেজ ছাত্রলীগের নেতা ও ছাত্রসংসদের জিএস পরিচয় দেয়। তার এক বন্ধু অসুস্থ বলে চিকিৎসার জন্য টাকা দাবি করে।  আমি টাকা দেওয়ার জন্য মানিব্যাগ বের করলে সে কেড়ে নেয়।   মানিব্যাগে ৫২০০ টাকা ছিল।   ৫ হাজার টাকা নিয়ে ২০০ টাকা আমাকে ফেরত দেয়।   এরপর আমার মোবাইলও কেড়ে নেয়।   তখন আমি বুঝতে পারি তারা ছিনতাইকারী। ’ বলেন নাসের

টাকা ও মোবাইল কেড়ে নিয়ে রিকশা দুটি দ্রুতবেগে আন্দরকিল্লা পার হয়ে যায়।   ঘটনাস্থল নির্জন হওয়ায় নাসের চিৎকার দেননি বলে জানিয়েছেন।  এরপর নাসের বিষয়টি কোতয়ালী থানাকে মৌখিকভাবে অবহিত করলে এসআই আব্দুর রহিম ঘটনাস্থলে যান।

রহিম বাংলানিউজকে বলেন, কলেজের ছাত্রলীগ নেতা পরিচয় দিয়ে ছিনতাই করেছে।   এটা প্রতারণার মাধ্যমে ছিনতাইয়ের একটা কৌশল।   উনি (পিপি) মামলা করবেন বলেছেন।   আমরা ছিনতাইকারীদের ধরার চেষ্টা করছি।

চট্টগ্রাম সিটি করপোরেশনের জামালখান ওয়ার্ড থেকে দুইবার কাউন্সিলর নির্বাচিত হওয়া এম এ নাসের নগর আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত।  

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৮

আরডিজি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।