ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

অস্তিত্ব রক্ষায় আগামী নির্বাচনে জিততেই হবে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৮
অস্তিত্ব রক্ষায় আগামী নির্বাচনে জিততেই হবে অস্তিত্ব রক্ষায় আগামী নির্বাচনে জিততেই হবে

চট্টগ্রাম: ভাষা আন্দোলনের পথ ধরেই বাংলাদেশের স্বাধীনতা অর্জিত হয়েছিলো উল্লেখ করে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, এই অর্জনের নেতৃত্ব দিয়েছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। এই সত্যকে যারা অস্বীকার করে তারা বিশ্বাসঘাতক।

মঙ্গলবার বিকেলে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও মহান একুশে ফেব্রুয়ারি উপলক্ষে নগর আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি বলেন, বাঙালির ভাষা, সংস্কৃতি ও জাতিসত্তার অস্তিত্ব রক্ষায় আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

সভাপতির বক্তব্যে নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী চৌধুরী বলেন, বাঙালি বীরের জাতি, যাঁরা ভাষার জন্য প্রাণ দিয়ে ইতিহাসে বিরল দৃষ্টান্ত স্থাপন করেছে।

এই জাতির প্রাণপুরুষ আমাদের স্বাধীনতা এনে দিয়েছেন। এই স্বাধীনতা ও গণতন্ত্র রক্ষায় আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করতে হবে।

নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনানের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায়  অন্যান্যের মধ্যে সংগঠনের সহ-সভাপতি অ্যাডভোকেট সুনীল কুমার সরকার, খোরশেদ আলম সুজন, জহিরুল আলম দোভাষ, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রশিদ, সম্পাদকমন্ডলীর সদস্য দেবাশীষ গুহ বুলবুল, আবদুল আহাদ, আাবু তাহের, জহরলাল হাজারী, নির্বাহী পরিষদের সদস্য আবুল মনসুর, মোর্শেদ আকতার চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ২১০৬ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৮

এমইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।