ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পুলিশের ওপর গুলি, খোকনসহ গ্রেফতার ৩

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৮
পুলিশের ওপর গুলি, খোকনসহ গ্রেফতার ৩

চট্টগ্রাম: সড়কে তল্লাশিকালে নগরীর পাঁচলাইশ থানার এএসআইকে গুলির ঘটনায় খোকন চৌধুরী (২৪), আয়মান জিহাদ (২২) ও মাহিকে (১৮)গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৮ ফেব্রুয়ারি) ভোররাতে তাদের গ্রেফতার করা হয়। তবে অস্ত্রটি এখনো উদ্ধার করা যায়।

নগর পুলিশের উপ কমিশনার (উত্তর) আবদুল ওয়ারিশ খান বাংলানিউজকে জানান, পেশাদার ছিনতাইকারী খোকনই পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়েছিল। তাকে আনোয়ারা থেকে গ্রেফতার করা হয়েছে।

এ ছাড়া আনোয়ারা থেকে এ লেভেলের ছাত্র আয়মান জিহাদ এবং এসএসসি পাস মাহিকে পাঁচলাইশ থানাধীন রহমাননগর থেকে গ্রেফতার করা হয়েছে।

গত শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে নগরীর পাঁচলাইশ থানার ২ নম্বর গেইট এলাকায় পুলিশের ওপর গুলিবর্ষণের ঘটনা ঘটে। গুলিবিদ্ধ পাঁচলাইশ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল মালেক বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

ঘটনাস্থল থেকে পুলিশ আব্দুল ‍হাকিম অভি (১৯) নামে এক তরুণকে আটক করে। তার কাছ থেকে তথ্য পেয়ে পরবর্তীতে পুলিশ জোবায়ের হোসেন প্রত্যয় (১৭) এবং মাঈনুদ্দিন ফরিদ প্রকাশ রাকিব (১৭) নামে আরও দুজনকে আটক করে।

পুলিশকে গুলি করে খোকন, জড়িতরা যুবলীগ-ছাত্রলীগের

পুলিশকে গুলি, দুই এসএসসি পরীক্ষার্থী আটক  

চেকপোস্টে পুলিশকে গুলি করে পালালো সন্ত্রাসীরা

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৮
আরডিজি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।