[x]
[x]
ঢাকা, রবিবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৫, ২০ মে ২০১৮

bangla news

এসএসসিতে অংশ নিতে না পেরে আত্মহননে শিক্ষার্থী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-০১ ১২:১৮:৩৬ পিএম
প্রতীকী

প্রতীকী

চট্টগ্রাম: এসএসসি পরীক্ষায় অংশ নিতে না পেরে আত্মহননের পথে গেছেন নাসরিন আক্তার (১৮) নামে এক শিক্ষার্থী।  বুধবার (৩১ জানুয়ারি) রাতে নিজ বাসায় গলায় ওড়না পেঁচিয়ে নাসরিন আত্মহত্যা করেছেন। 

নাসরিন নগরীর বায়েজিদ বোস্তামি থানার কুঞ্জছায়া আবাসিক এলাকার দুই নম্বর সড়কের জসিমের কলোনির ভাড়াটিয়া নাসির হাওলাদারের মেয়ে। পেশায় দিনমজুর নাসির হাওলাদারের বাড়ি বরিশাল জেলার মেহেন্দীগঞ্জ উপজেলায়।  নাসরিনের মা একজন পোশাক কর্মী।

নাসির বাসার কাছে মোহাম্মদনগর এলাকার একটি স্কুল থেকে এবারের এসএসসি পরীক্ষার্থী ছিলেন বলে জানিয়েছেন নগর পুলিশের বায়েজিদ বোস্তামি জোনের সহকারী কমিশনার (এসি) সোহেল রানা।

তিনি বাংলানিউজকে বলেন, স্কুলের শিক্ষক এবং সহপাঠীদের ‍কাছ থেকে জানতে পেরেছি, নাসরিন টেস্ট পরীক্ষায় তিন বিষয়ে ফেল করেছিল।  এজন্য স্কুল কর্তৃপক্ষ তাকে এসএসসি পরীক্ষা দেওয়ার অনুমতি দেয়নি।

‘নাসরিনের মা-বাবা জানিয়েছেন, ফরম ফিলআপের জন্য সে বাসা থেকে টাকা নিয়েছিল।  কিন্তু আজ (বৃহস্পতিবার) থেকে এসএসসি পরীক্ষা শুরু হয়েছে।  সে পরীক্ষা দিতে পারছে না।  বাসায় কি জবাব দেবে, এই চিন্তা থেকে নাসরিন আত্মহত্যা করেছে। ’ বলেন এসি সোহেল রানা

রাত ১১টার দিকে নাসরিনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিতিৎসক মৃত ঘোষণা করেন বলে জানিয়েছেন হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই মো.আলাউদ্দিন।

এই ঘটনায় বায়েজিদ বোস্তামি থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

বাংলাদেশ সময়: ১২১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০১৮

আরডিজি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa