ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সাবেক মেয়র মহিউদ্দিন স্মরণে শোকসভা বুধবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৮
সাবেক মেয়র মহিউদ্দিন স্মরণে শোকসভা বুধবার

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) সাবেক মেয়র ও আওয়ামী লীগ নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরীর স্মরণে রোববার (২৪ জানুয়ারি) শোক সভার আয়োজন করেছে এক্স কাউন্সিলর ফোরাম। 

ওইদিন বিকেল ৫টায় চট্টগ্রাম প্রেসক্লাবের ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হবে। মঙ্গলবার (২৩ জানুয়ারি) আয়োজক সংগঠনের পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

এতে বলা হয়, টানা তিনবার নির্বাচিত সফল সাবেক মেয়র নন্দিত জননেতা এ বি এম মহিউদ্দিন চৌধুরীর স্মরণে শোকসভায় উপস্থিত থাকবেন চসিকে’র মেয়র আ জ ম নাছির উদ্দীন এবং সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলম, মীর মোহাম্মদ নাছির উদ্দিন, মাহমুদুল ইসলাম চৌধুরী ও মহিউদ্দিন চৌধুরীর ছেলে মহিবুল হাসান চৌধুরী নওফেল।   

এছাড়া চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি কলিম সরওয়ার ও সাধারণ সম্পাদক শুকলাল দাশসহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতারা থাকবেন অনুষ্ঠানে।

 

গত বছরের ১৫ ডিসেম্বর বন্দরনগরীর একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেন চসিক’কে গণমুখী হিসেবে গড়ে তোলার কারিগর ও চট্টগ্রামের গণমানুষের মহিউদ্দিন চৌধুরী।  

বাংলাদেশ সময়: ২০৩৪ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৮
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।