ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবি ছাত্রলীগের দু’পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়া

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৮ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৮
চবি ছাত্রলীগের দু’পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়া

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: আগের শত্রুতার জেরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

রোববার (২১ জানুয়ারি) সকাল ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের শাহ আমানত ও শাহ জালাল হলের সামনে এ ঘটনা ঘটে।

পুলিশ ছাত্রলীগের দু’পক্ষের মধ্যে অবস্থান নিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলেও দুপুর আড়াইটা পর্যন্ত তাদের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল।

বিশ্ববিদ্যালয়ের শাটল ট্রেনের বগিভিত্তিক সংগঠন সিক্সটি নাইন ও সিএফসির মধ্যে এ উত্তেজনা চলছে।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সিনিয়র সহসভাপতি ও সিক্সটি নাইন নিয়ন্ত্রণ করা মনসুর আলম বাংলানিউজকে বলেন, ‘গতকাল (শনিবার) ও আজকে (রোববার) তারা (সিএফসি) আমাদের ছোট ভাইদের ওপর বিনা উস্কানিতে খারাপ আচরণ ও হামলা করেছে।

তাই ছোট ভাইরা তাদের প্রতিহত করেছে। ’

ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ও সিএফসির নেতা আব্দুর হান্নান সাব্বির বলেন, ‘সামনে কমিটি গঠন বানচাল করতেই আমাদের ছোট ভাইদের ওপর হামলার চেষ্টা করছে। আজকেও তাদের (সিক্সটি নাইন)  লোকজন বিনা উস্কানিতে ঝামেলা করার চেষ্টা করেছে। ’

বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুহাম্মদ মহসিন মজুমদার বাংলানিউজকে বলেন, ‘সকালে দুপক্ষের মধ্যে ঝামেলা হলেও বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে আমরা সতর্ক অবস্থানে আছি। ’

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, জানুযারি ২১, ২০১৮

জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad