ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে পুলিশি অভিযানে ১৪ শিক্ষার্থী আটক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৮ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৮
চট্টগ্রামে পুলিশি অভিযানে ১৪ শিক্ষার্থী আটক

চট্টগ্রাম: নগরীর সরকারি পলিটেকনিক ইনস্টিটিউট সংলগ্ন মেসে অভিযান চালিয়ে প্রতিষ্ঠানটির ১৪ জন শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ।

শনিবার (২০ জানুয়ারি) সন্ধ্যা থেকে শুরু হওয়া নগরীর খুলশী ও বায়েজিদ বোস্তামি থানা পুলিশের পৃথক এ অভিযান অব্যাহত রয়েছে।

বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বাংলানিউজকে জানান, পলিটেকনিক ইনস্টিটিউট সংলগ্ন মোজাফফর নগর এলাকায় একটি মেসের ছাদে তল্লাশির সময় ৮টি রামদা ও ৭টি কিরিচ উদ্বার করা হয়।

পরে ওই মেসের বিভিন্ন কক্ষে অভিযান চালিয়ে জিজ্ঞাসাবাদের জন্য ১২ শিক্ষার্থীকে আটক করা হয়েছে। তবে অস্ত্রগুলো তাদের কি না সে বিষয়ে পুলিশ পুরোপুরি নিশ্চিত নয়।

আটক শিক্ষার্থীরা সবাই ছাত্রলীগের কর্মী উল্লেখ করে তিনি বলেন, মেসে অবস্থানরত শিক্ষার্থীরাই অস্ত্রগুলো সেখানে রেখেছে বলে ধারণা করা হচ্ছে।

এদিকে খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নাসির উদ্দিন বাংলানিউজকে বলেন, পলিটেকনিক ইনস্টিটিউট সংলগ্ন তুলাতলী এলাকায় একটি মেসে অভিযান চালিয়ে দুই শিক্ষার্থীকে আটক করা হয়েছে।

তাদের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ০৪৩৫ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৭
আরডিজি/টিসি/এসজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।