ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘খুনিদের’ গ্রেফতারের আশ্বাসে অবরোধ প্রত্যাহার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৩ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৮
‘খুনিদের’ গ্রেফতারের আশ্বাসে অবরোধ প্রত্যাহার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: খুনিদের গ্রেফতারের আশ্বাস দেওয়ার পর চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া থেকে অবরোধ তুলে নিয়েছে বিক্ষুব্ধ এলাকাবাসী।  অবরোধের কারণে প্রায় দুই ঘণ্টা মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ ছিল।  এতে ব্যাপক যানজটের সৃষ্টি হয়।

শনিবার (২০ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে পটিয়া থানা থেকে আনুমানিক দেড়শ গজ দূরে জয়নাব বেগম (৪০) নামে এক নারী খুনের শিকার হন।  তাদের বাড়ি সংলগ্ন গাজী কনভেনশন সেন্টার নামে একটি কমিউনিটি সেন্টারের সীমানা প্রাচীর নিয়ে বিরোধ থেকে হত্যাকাণ্ড বলে পুলিশ ‍জানিয়েছে।

ঘটনার পর বেলা ১২টার দিকে পটিয়া পৌরসভা এলাকায় স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ শুরু করে এলাকাবাসী।   এতে যানবাহন চলাচল বন্ধ হয়ে গেলে ঘটনাস্থলে যান চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) একেএম এমরান ভূঁইয়া।

তিনি বাংলানিউজকে বলেন, হত্যা মামলা রেকর্ড করা হচ্ছে।   খুনিদের দ্রুত গ্রেফতারের আশ্বাস দিয়েছি।   এরপর লোকজন রাস্তা থেকে সরে গেছেন।   এখন যানবাহন চলাচল পুরোপুরি স্বাভাবিক আছে।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে ‍জানিয়েছেন তিনি।

সীমানা নিয়ে বিরোধে প্রাণ গেল নারীর, প্রতিবাদে সড়ক অবরোধ

বাংলাদেশ সময়:  ১৫৪০ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৮

আরডিজি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।