ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

অপহরণের আড়াই ঘণ্টার মধ্যে কিশোর উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৩ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৮
অপহরণের আড়াই ঘণ্টার মধ্যে কিশোর উদ্ধার

চট্টগ্রাম: অপহরণের আড়াই ঘণ্টার মধ্যে আকিফুর রহমান শাওন (১৩) নামে এক কিশোরকে উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৭ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সাতকানিয়া উপজেলার ছোট ঢেমশার ফকিরপাড়া থেকে তাকে উদ্ধার করা হয়।

শাওন একই উপজেলার চিববাড়ি মিয়াচাঁন পাড়ার মো. আবুল কালামের ছেলে। থানা পুলিশ জানিয়েছে, পদুয়া বাজার থেকে বাড়ি যাওয়ার জন্য সিএনজি চালিত অটোরিকশায় তুলে দেন আবুল কালাম।

এদিকে, সাতকানিয়ার চিববাড়ি মিয়াচাঁন পাড়ায় মোটরসাইকেল নিয়ে আগে থেকে ওঁৎ পেতে থাকে ৩ অপহরণকারী। সিএনজি থেকে নামার পরে শাওনকে একা পেয়ে জোর করে মোটরসাইকেলে তুলে নেয়।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, বিকেল ৫টার দিকে শাওনকে অপহরণের খবরে ঘটনাস্থলে পুলিশের সোর্স পাঠানো হয়। তারা আশপাশের এলাকায় শাওনকে উদ্ধার করতে অভিযানে নামে। ঘটনার আড়াই ঘণ্টার মধ্যে অপহরণকারীসহ শাওনকে অক্ষত উদ্ধার করা হয়।

উদ্ধার অভিযানে নেতৃত্ব দেওয়া সাতকানিয়া থানার এসআই প্রিয়লাল ঘোষ বাংলানিউজকে জানান, শাওনের হাতে বাজারের একটি কালো ব্যাগ ছিল। ওই ব্যাগে বড় অংকের টাকা ছিল ধারণা করে শাওনকে অপহরণ করে ঘটনাস্থল থেকে ৫ কিলোমিটার দূরে নিয়ে যায়। অভিযান চালিয়ে শাওনকে অক্ষত উদ্ধার করা হয়।

অপহরণকারীর মধ্যে মো. আইয়ুবকে (২৭) গ্রেফতার করা হয়েছে। অপহরণে জড়িত অপর দুইজনকে আটকে অভিযান চলছে। আইয়ুব লোহাগাড়া থানার পদুয়া দুর্গারমুড়া এলাকার আবু মুছার ছেলে। সে প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপহরণের বিষয়টি স্বীকার করেছে। তার বিরুদ্ধে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৮

এসবি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad